1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার র‌্যাব-১৪ হাতে। - Nayaalo
শিরোনাম
ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি নির্বাচনে সভাপতি পদে আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র সহ-সভাপতি পদে মোশাররফ হোসেন ও সহ-সভাপতি পদে জাহিদুল হক জাবেদ বিজয়ী! ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক!

ভৈরবে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার র‌্যাব-১৪ হাতে।

  • আপডেটের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৮০ জন দেখেছেন

 

 মোঃ ছাবির উদ্দিন রাজু,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

তারিখ- ০৩ জানুয়ারি ২০২১ খ্রিঃ।কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ জিল্লু মিয়া‘কে ভৈরব থানার কমলপুর আমলাপাড়া এলাকা হতে গ্রেফতার করেছেন র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।
“বাংলাদেশ আমার অহংকার” এই শ্লোগান নিয়ে জন্ম হয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর। প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক। খুন, ধর্ষণ, অপহরণসহ বিভিন্ন ধরনের চাঞ্চল্যকর অপরাধের স্বরূপ উদঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। র‌্যাব প্রতিষ্ঠার শুরু থেকেই জঙ্গি বিরোধী কার্যক্রমে মানুষের কাছে আস্থা ও নিরাপত্তার অন্য নাম হিসেবে ব্যাপক গ্রহণযোগ্যতা লাভ করেছে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় হত্যা,ধর্ষণ, জঙ্গিবাদ দমন ও জঙ্গি বিরোধী কার্যক্রম পরিচালনা করে অত্র অঞ্চলের সাধারণ মানুষের মধ্যে শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠা করতে বদ্ধপরিকর।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ জিল্লু মিয়া, পিতা- মৃত জুলমত মিয়া, গ্রাম-কমলপুর আমলাপাড়া, থানা- ভৈরব, জেলা- কিশোরগঞ্জ ভৈরব থানার কমলপুর আমলাপাড়া দীর্ঘদিন যাবৎ আত্মগোপনে আছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ০৩/০১/২০২১ ইং ভোর ০৫.৩০ ঘটিকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ জিল্লু মিয়াকে গ্রেফতার করেন। উল্লেখ্য যে অতিঃ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়া, বিজয়নগর থানার মামলা নং-৪৩/২০, তারিখ ২২/০১/২০২০ ইং, ধারা-২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) ধারায় বর্ণিত টেবিলের ১০(ক) ক্রমিকের আওতায় দোষী সাব্যস্থ করতঃ ০৩ (তিন) বৎসর সশ্রম কারাদন্ড এবং ৬০০০/- (ছয় হাজার) টাকা অর্থ দন্ডে দন্ডিত করা হইয়েছে, অর্থদন্ড অনাদায়ে আরো ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড ভোগ করিতে হইবে।

উক্ত গ্রেফতারকৃত আসামীকে গ্রেফতারী সাজা ওয়ারেন্ট মূলে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় হস্থান্তর করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN