1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে সাংবাদিক সহ বিএনপির পাঁচ নেতাকর্মী আটক,আগামীকাল হরতাল! - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

ভৈরবে সাংবাদিক সহ বিএনপির পাঁচ নেতাকর্মী আটক,আগামীকাল হরতাল!

  • আপডেটের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৭২ জন দেখেছেন

মোঃ ছাবির উদ্দিন রাজু ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি:

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমসহ পাঁচজনকে ভৈরবের একটি বাসা থেকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আটক করার অভিযোগ উঠেছে।
আজ শনিবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে ভৈরবের কমলপুর এলাকা থেকে বিএনপির এই নেতাকর্মীকে আটক করা হয় বলে দাবি করেন বিএনপি চেয়ারপারসন কার্যালয়ের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।
আটক অন্যান্যরা হলেন—ভৈরব উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. নূরুজ্জামান, মো. সাইফুল হক, বাড়ির মালিক মাজাহার ও শরীফুল আলমের গাড়িচালক মো. রতন মিয়া।
উপজেলা বিএনপির আহ্বায়ক মো. রফিকুল ইসলাম অভিযোগ করে বলেন, ‘আমরা স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারি, গতকাল (শুক্রবার দিনগত) রাতে আন্তনগর মহানগর ট্রেনে ঢাকা থেকে ভৈরব ফেরার পথে নরসিংদীর রায়পুরা উপজেলার দৌলতকান্দি স্টেশনে পৌঁছলে এক দল সাদা পোশাকধারী ব্যক্তি সাইফুল হককে আটক করে। পরে আজ (শনিবার) ভোরে শহরের কমলপুর এলাকার নিজ বাড়ি থেকে মো. নূরুজ্জামানকে আটক করা হয়। সকালে নূরুজ্জামানের ভাগ্নির জামাই মাজাহারের বাড়ি থেকে মো. শরীফুল আলম, তার গাড়িচালক রতন মিয়া ও বাড়ির মালিক মাজাহারকে আটক করা হয়।’

 

তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে যোগাযোগ করলে তারা এ বিষয়ে কোনো তথ্য জানাতে পারেননি। ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, ‘এ বিষয়ে আমার কিছু জানা নেই।’
এছাড়া শুক্রবার দুপুরে জান্নাত হোটেলের সামনে থেকে রেলওয়ে শ্রমিক দলের সাধারণ সম্পাদক ও সাংবাদিক রফিকুল ইসলাম রুবেল কে গ্রেপ্তার করেছে পুলিশ।তার সাথে দুইটি মোবাইল ও একটি মোটরসাইকেল সহ তাকে থানায় নিয়ে যায়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN