1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে সম্মিলিত ঐক্য পরিষদ মনোনীত পরিচালক পদপ্রার্থীদের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত। - Nayaalo
শিরোনাম
বিএনপি নেতা শরীফুল আলম জামিনে মুক্তি। ভৈরব কেয়ার জেনারেল হাসপাতাল-এর পক্ষ থেকে যুগ্ন সাধারণ সম্পাদক মো.মালেক মিয়াকে শুভেচ্ছাজ্ঞাপন। ভৈরবে নিষিদ্ধ পলিথিন উৎপাদন করার দায়ে চার প্রতিষ্ঠানকে ৫ লাখ ২ হাজার টাকা অর্থদন্ড! ভাষা শহীদ‍দের প্রতি নিসচা ভৈরব শাখার বিনম্র শ্রদ্ধা ভাষা শহীদদ‍ের প্রতি “বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন” ভৈরব উপজেলা শাখার পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধাঞ্জলী। “বাংলাদেশ মসকুইটো কয়েল ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশন নব গঠিত সভাপতি মো.কামরুল হাসান, সাধারণ সম্পাদক মো.নুরুজ্জামান। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা।সভাপতি এসএম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন। পিরিজকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত। ভৈরবে উদ্বোধন করবেন পৌর পার্ক এবং যুব ও ক্রীড়া মন্ত্রী পাপন কে নাগরিক সংবর্ধনা। নিকলী উপজেলায় স্কুল মাঠে গরুর হাট!

ভৈরবে সম্মিলিত ঐক্য পরিষদ মনোনীত পরিচালক পদপ্রার্থীদের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

  • আপডেটের সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৭ জন দেখেছেন

 

আশরাফুল আলম:
“নতুন চিন্তা নতুন আশা”
আস্থা রাখুন করবো না নিরাশা,ইনশাআল্লাহ। এই স্লোগান নিয়ে ৩ ফেব্রুয়ারী রোজ শনিবার ভৈরব কুটুমবাড়ি কমিউনিটি সেন্টারে “বাংলাদেশ মসকুইটো কয়েল ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশন আসন্ন দ্বি-বার্ষিক কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৪-২০২৬ ইং সম্মিলিত ঐক্য পরিষদ মনোনীত পরিচালক পদ প্রার্থীগনের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেসার্স আবেদীন কেমিক্যাল ওয়ার্কস এর কর্ণধার হাজী মো.জয়নাল আবেদীন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্যানিয়েল এগ্রোকেমিক্যালস এর কর্ণধার প্রকৌশলী মো.আব্দুল হামিদ, এম.কে ইন্টারন্যাশনাল মো.কামরুল হাসান,জয় কেমিক্যাল, মো.গোলাম ইয়াজদানী,নবীয়াত মো.নুরুজ্জামান, শোভা কনজ্যুমার কেয়ার মো.সিদ্দিকুর রহমান,মেসার্স কিসমত কেমিক্যাল ওয়ার্কস্ হাজী মো.মজিবুর রহমান,মেসার্স মালেক এন্ড কোং আব্দুল মালেক,কোয়ালিটি ক্রাফট (বিডি) লি: মো.রেজওয়ান আহমেদ রাজু,গ্রী-স্টার কেমিক্যাল কোম্পানী মো.হোসেন মজুমদার, শিউলী কেমিক্যাল ওয়ার্কস্ মো.কামাল হোসেন,ট্রাই এঙ্গেল কনজ্যুমার প্রোডাক্টস মো.সোহেল খান, মেসার্স সেবা কর্পোরেশন এ কে এম আসাদুজ জামান,বাবুল কেমিক্যাল ওয়ার্কস মো.সৌরভ,আফসার উদ্দিন কেমিক্যাল কোং মো.আফসার উদ্দিন, মাহাবুব এন্টারপ্রাইজ মো.রফিকুল ইসলাম,নিহা ইন্টারন্যাশনাল মো.আবু বকর সিদ্দিক। এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় ও বিভিন্ন জেলা থেকে আগত সম্মানিত কয়েল ব্যবসায়ীকবৃন্দ।

সঞ্চালনায় ছিলেন ভৈরব প্রেসক্লাবের সভাপতি ও সাবেক সরকারী হাজী আসমত কলেজের অধ্যক্ষ শামসুজ্জামান বাচ্চু স্যার ও এম এন্ড আর এন্টারপ্রাইজ এর কর্ণধার মো.মালেক মিয়া।
“বাংলাদেশ মসকুইটো কয়েল ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশন আসন্ন দ্বি-বার্ষিক কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৪-২০২৬ ইং সম্মিলিত ঐক্য পরিষদ মনোনীত পরিচালক পদ প্রার্থীগন সকলে যার যার নিজস্ব ব্র্যান্ড, ব্যালট নং বলে পরিচিতি ও দিকনির্দেশক মূলক বক্তব্য দিয়েছেন।
রোহান এন্ড রাতুল কেমিক্যাল ওয়ার্কস্ এর কর্ণধার আশরাফুল আলম রুজেন বলেন সম্মিলিত ঐক্য পরিষদ মনোনীত পরিচালক প্যানেলকে সমর্থন দিয়ে সকলের নিকট দোয়া ও সম্মানিত ভোটারগনের ভোট চেয়ে জয়যুক্ত করতে বলেছেন।
পরিশেষে মেসার্স আবেদীন কেমিক্যাল ওয়ার্কস এর কর্ণধার হাজী মো.জয়নাল আবেদীন এর সমাপনী বক্তব্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN