1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা উদ্বোধন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা। - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

ভৈরবে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা উদ্বোধন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা।

  • আপডেটের সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ২৩ জন দেখেছেন

 

আশরাফুল আলম:
১৪ এপ্রিল২০২৪ খ্রিঃ পহেলা বৈশাখ১৪৩১ বঙ্গাব্দ রবিবার সম্মিলন ফাউন্ডেশনের আয়োজনে উচ্চ শিক্ষার মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা শিমুলকান্দি শাখার শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরবের কৃতিসন্তান প্রধান বিচারপতি পদকে ভূষিত ঢাকা জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন। সম্মিলন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জাবেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি সিনিয়র সহকারী জজ মোঃ আনোয়ার হোসেন সাগর, সহকারী জজ,আব্দুল মান্নান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, ভৈরব অনলাইন নিউজ ক্লাব এর সভাপতি, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অলিউল ইসলাম অলি রাজনীতিবিদ, মোঃ সাইদুর রহমান জজ মিয়া, সমাজকর্মী মোঃ ফয়েজ আহমেদ, মেধাবী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন বুয়েট বিশ্ববিদ্যালয়ের চান্সপ্রাপ্ত মোঃ রহুল আমিন,স‍্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্স প্রাপ্ত রিফাত হোসেন,ঢাকা ডেন্টাল কলেজে চান্সপ্রাপ্ত রিপন মিয়া,ও সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজে চান্স প্রাপ্ত মোঃ দিদার মিয়া প্রমূখ।
সম্মিলন ফাউন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন রাখেন সম্মিলন ফাউন্ডেশনের পরিচালক বিশিষ্ট সংগঠক ও বহুমূখী প্রতিভার অধিকারী
মোঃ সামিউজ্জামান সুমন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ আহসান উদ্দিন সুমন। অনুষ্ঠানে শিমুল কান্দি এলাকার বিশিষ্ট ব‍্যক্তিবর্গ মেধাবী শিক্ষার্থীদের অভিভাবক ও সম্মিলন ফাউন্ডেশনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সবশেষে ফিতা কেটে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা শিমুলকান্দি শাখার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন।
উল্লেখ্য যে অনুষ্ঠানে উচ্চ শিক্ষায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তিকৃত ৪ জন শিক্ষার্থী প্রতিজন কে ভর্তি সহায়তা ফি বাবদ ১০ হাজার টাকা করে প্রদান করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN