1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আওয়ামী লীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল। - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

ভৈরবে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আওয়ামী লীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল।

  • আপডেটের সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ১৩৩ জন দেখেছেন

রিপোর্টার, মোঃ নাঈম মিয়া।
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও
হত্যার হুমকির প্রতিবাদে ভৈরব উপজেলা আওয়ামী
লীগ ও পৌর আওয়ামী লীগের আয়োজনে এক
প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

আজ শনিবার(৪ জুন)বিকেল ৪ টার দিকে ভৈরব পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভা শেষে উপস্থিত নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে ভৈরব পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক ও ইউনিয়নগুলির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে খণ্ড খণ্ড মিছিল নিয়ে শহীদ মিনার চত্বরে জড়ো হয়।এছাড়া বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য
ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও সমাবেশে ও বিক্ষোভ মিছিলে যোগ দেন।
ভৈরব উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.
অহিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা
হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ
সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু।

পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক
আহমেদ সৌরভ এর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য
রাখেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি জাকির হোসেন কাজল, তালাওয়াত হোসেন বাবলা,
সাংগঠনিক সম্পাদক শেফাত উল্লাহ, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, যুবলীগ আহ্বায়ক অরুণ আল আজাদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি আমির হামজা, সাধারণ সম্পাদক রিয়াদ মিয়া, পৌর ছাত্রলীগ সভাপতি সালিম রহমান মিকদাদ, সাধারণ সম্পাদক এমদাদুল হক ইমন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজাল হোসেন জামালসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল উচ্চারণ করেছে ‘পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ স্লোগানটি। এরপরই এ স্লোগান ঘিরে শুরু হয় তীব্র সমালোচনার ঝড়। এরই প্রেক্ষিতে শনিবার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN