1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে লকডাউনের দ্বিতীয় দিনে প্রশাসনে কঠোর জোর তৎপরতা অব্যাহত রয়েছে। - Nayaalo
শিরোনাম
ভৈরবে পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। সৌদি প্রবাসী ঐক্য পরিষদ, ভৈরব উপজেলা বি.এন.পি’র উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মেলান্দহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও পরিচিতি অনুষ্ঠান গোল্ডেন লাইফ ইন্সুরেন্সের উপদেষ্টা এম.তৌহিদুল আলম এর সাথে ভৈরব সার্ভিসিং সেলের কর্মকর্তাদের ২০২৩ইং সালের শুভেচ্ছা ও মতবিনিময়। কুলিয়ারচরে অলিভ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে হতদরিদ্র বৃদ্ধ ও বৃদ্ধাদের মাঝে হাটার লাটি বিতরণ। নাগর ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, কালিকা প্রসাদ এর কার্যালয় উদ্বোধন ও পরিচিতি সভা। আসন্ন ঢাকা-১০ আসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় নজরুল বেপারী ভৈরবে ১০ বছরের সংসার জীবনে অবশেষে স্বামীর হাতে মৃত্যু!স্বামীসহ আটক ৩ জন। ভৈরবে নানা আয়োজনে মোহনা টিভির ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ১১ নভেম্বর

ভৈরবে লকডাউনের দ্বিতীয় দিনে প্রশাসনে কঠোর জোর তৎপরতা অব্যাহত রয়েছে।

  • আপডেটের সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২৪৩ জন দেখেছেন

ভৈরবে লকডাউনের দ্বিতীয় দিনে প্রশাসনে কঠোর জোর তৎপরতা অব্যাহত রয়েছে।

ভৈরবে দ্বিতীয় দিনে লগডাউনের বিধিনিষেধ অমান্য করায় ২৫ জনকে জরিমানা!
ভৈরবে কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে জোর তৎপরতা অব্যাহত রেখেছে প্রশাসন। মাঠে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও থানা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে।

মানুষকে ঘরের মধ্যে রাখতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিচালনা করা হচ্ছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার ২৪ জুলাই লকডাউনের দ্বিতীয় দিন উপজেলা প্রশাসনের তৎপরতা ছিলো চোখে পড়ার মতো।

এদিন ঢাকা-সিলেট মহাসড়কসহ উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা প্রশাসন।

এ সময় স্বাস্থ্যবিধি ও লকডাউনের বিধিনিষেধ অমান্য করে বিনা কারণে বাহিরে ঘুরাঘুরি ও দোকানপাট খোলা রাখায় ১৪ জন ব্যক্তিকে মোট ১১ হাজার ১শ টাকা অর্থদণ্ড প্রদান করেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা।

অভিযানে সহযোগিতা করেন ভৈরব থানা পুলিশ।

এছাড়া একই দিনে উপজেলার বিভিন্ন জায়গায় পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.
জুলহাস হোসেন সৌরভ।

এসময় সরকারি নির্দেশ অমান্য করে দোকানপাট খোলা রাখা, মাস্ক পরিধান না করা, স্বাস্থ্যবিধি অমান্য করা ও অকারণে বাইরে ঘোরাঘুরি করায় ১১ জন ব্যক্তিকে মোট ৭হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন বাংলাদেশ সেনাবাহিনী ও ভৈরব থানা পুলিশ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.জুলহাস হোসেন সৌরভ বলেন, সারাদেশের ন্যায় ভৈরবেও করোনার রোগীর সংখ্যা ও মৃত্যুর সংখ্যা বেশি। তাই সবাইকে মাস্ক পরিধান, স্বাস্থ্যবিধি মেনে সচেতন থাকাসহ সরকারি নির্দেশনা মানার জন্য অনুরোধ করেন তিনি।

এছাড়া জনস্বার্থে মোবাইল কোর্টের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা জানান, আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করছি লকডাউন বাস্তবায়ন করতে। সাধারণ মানুষকে জরুরি কারণ ছাড়া ঘরের বাইরে বের হতে নিষেধ করছি।

অকারণে কেউ বাইরে ঘোরাঘুরি করলে মোবাইল কোর্টের মাধ্যমে আমরা তাদের জরিমানা করছি। জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN