1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে ভাইয়ের হাতে ভাই খুন! - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

ভৈরবে ভাইয়ের হাতে ভাই খুন!

  • আপডেটের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৩৩ জন দেখেছেন

 

আশরাফুল আলম :
কিশোরগঞ্জ ভৈরব উপজেলায় তুচ্ছ ঘটনায় চাচাত ভাইদের হাতে ভাই খুন হয়েছে। নিহত ভাইয়ের নাম জাহাঙ্গীর আলম (৩৫)। উপজেলার শ্রীনগর ইউনিয়নের ভবানীপুর গ্রামের আফিজ উদ্দিনের ছেলে নিহত জাহাঙ্গীর।সে পেশায় হকারি করে বাদাম বিক্রি করত ঢাকায়।সোমবার ৮ এপ্রিল ইফতারের পূর্ব মুহূর্তে পৌনে ৬ টার দিকে ভবানীপুর গ্রামে তার নিজ বাড়ীতে নিহতের চাচাত ভাই দুলাল, কাশেম ও জামালসহ একাধিক লোকের লাঠির আঘাতে সে খুন হয় বলে অভিযোগ পাওয়া গেছে । খবর পেয়ে পুলিশ তার লাশ রাত ৮ টা ৩০ মিনিটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থানায় নিয়ে আসে।

প্রতিবেশী ও পরিবার সূত্রে জানা গেছে জাহাঙ্গীর আলমের বাড়ীর পাশে রাস্তায় তাদের বংশীয় লোকজন ইট মজুত রাখে। রাস্তায় ইট রাখায় বৃষ্টিতে তার বাড়ীতে ও ঘরে পানি উঠে যায় বলে চলাচলে তার পরিবারের বিঘ্ন সৃষ্টি হয়।সোমবার সন্ধ্যার আগে জাহাঙ্গীর ইটগুলি রাস্তা থেকে একটু দূরে সরাতে চাইলে তার চাচাত ভাই দুলাল, কাশেম ও জামালসহ কয়েকজন বাঁধা দিয়ে তাকে গালিগালাজ করতে থাকে। এসময় দুই পক্ষের মধ্য কথা কাটাকাটি শুরু হলে দুলাল কাশেমসহ আরও কয়েকজন বংশীয় লোক জাহাঙ্গীরের বাড়ীতে হামলা চালায়। হামলার সময় তারা সকলে মিলে জাহাঙ্গীরকে লাঠি দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে দ্রুত হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানান, নিহতের মাথায় ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. সফিকুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশসহ আমি রাত ৯ টায় ঘটনাস্থলে যায়। এসময় জানতে পারি, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খুনের ঘটনাটি ঘটে। রাস্তায় ইট মজুত রাখা ও সরানোকে কেন্দ্র করে ঝগড়ায় একই বংশীয় চাচাত ভাইদের হাতে জাহাঙ্গীর খুন হয়েছে । ঘটনার পর অপরাধীরা পালিয়েছে। লাশ থানায় আনা হয়েছে। নিহতদের পক্ষ থেকে মামলা করার পর ঘটনা তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN