1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে পরকীয়া করে দ্বিতীয় বিয়ে, বর্তমান স্বামীর হাতে খুন সাবেক স্বামী! - Nayaalo
শিরোনাম
ভৈরবে পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। সৌদি প্রবাসী ঐক্য পরিষদ, ভৈরব উপজেলা বি.এন.পি’র উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মেলান্দহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও পরিচিতি অনুষ্ঠান গোল্ডেন লাইফ ইন্সুরেন্সের উপদেষ্টা এম.তৌহিদুল আলম এর সাথে ভৈরব সার্ভিসিং সেলের কর্মকর্তাদের ২০২৩ইং সালের শুভেচ্ছা ও মতবিনিময়। কুলিয়ারচরে অলিভ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে হতদরিদ্র বৃদ্ধ ও বৃদ্ধাদের মাঝে হাটার লাটি বিতরণ। নাগর ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, কালিকা প্রসাদ এর কার্যালয় উদ্বোধন ও পরিচিতি সভা। আসন্ন ঢাকা-১০ আসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় নজরুল বেপারী ভৈরবে ১০ বছরের সংসার জীবনে অবশেষে স্বামীর হাতে মৃত্যু!স্বামীসহ আটক ৩ জন। ভৈরবে নানা আয়োজনে মোহনা টিভির ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ১১ নভেম্বর

ভৈরবে পরকীয়া করে দ্বিতীয় বিয়ে, বর্তমান স্বামীর হাতে খুন সাবেক স্বামী!

  • আপডেটের সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ৭২ জন দেখেছেন

মোঃ নাঈম মিয়া,স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জের ভৈরবে এক নারীর বর্তমান
স্বামীর ছুরিকাঘাতে সাবেক স্বামী রুবেল মিয়া ওরফে রবিন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।
ঘটনার পর অভিযুক্ত বর্তমান জাবেদ আটক করেছে পুলিশ। জাবেদ মিয়ার সঙ্গে পরকীয়া প্রেমে জড়ান ঝুমুর। এর পরে তার প্রথম স্বামীকে রবিন কে ডিভোর্স দিয়ে জাবেদ কে দ্বিতীয় বিয়ে করেন।
বৃহস্পতিবার রাতে ভৈরব পৌর শহর নিউ টাউন এলাকায় এই ঘটনা ঘটে।
নিহতের পরিবার ও প্রতিবেশীরা জানা যায়, রবিন ও ঝুমুর ১৪ বছর আগে বিয়ে করেন। তাদের সংসারে সোহান (১৩) ও সোহানা (১১) নামে দুটি সন্তানের জন্ম হয়। সংসারের স্বচ্ছলতা ফেরাতে এক বছর আগে রবিন লিবিয়াতে পাড়ি জমান।
এই সুযোগে প্রতিবেশী চা দোকানি এক সন্তানের জনক জাবেদ মিয়ার সঙ্গে পরকীয়া প্রেমে জড়ান ঝুমুর। এই খবর পেয়ে রবিন দেশে ফিরে আসেন। শুরু হয় তাদের পারিবারিক দ্বন্দ্ব। প্রতিদিন চলে ঝগড়া-মারামারি। এক পর্যায়ে রবিন একদিন স্ত্রী ঝুমুরের মাথার চুল কেটে দেয়।

এই ঘটনায় ঝুমুর স্বামী রবিনের নামে নারী নির্যাতনের মামলা দায়ের করলে রবিন গ্রেপ্তার হয়ে জেল-হাজতে চলে যায়। প্রায় পাঁচ মাস আগে ঝুমুর রবিনকে তালাক দিয়ে জাবেদকে বিয়ে করে দুই সন্তানসহ তার বাড়িতে গিয়ে ওঠেন।
রবিন জেল থেকে জামিনে এসে ঝুমুরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। মুঠোফোনে কথা হয় তাদের। এই কথা জেনে ক্ষেপে যায় জাবেদ। এই নিয়ে জাবেদ-রবিনের মাঝে দ্বন্দ্ব শুরু হয়। প্রায়ই একে অন্যকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিলেন তারা।
বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঝুমুরের স্বামী জাবেদ ও তার বোনের ছেলে সৌরভ রবিনদের বাড়িতে ঢুকে তার বৃদ্ধ বাবা মুসলিম মিয়াকে মারধর শুরু করে। এ সময় রবিন ছুটে এসে তাদের সঙ্গে মারামারিতে জড়ায়। এক পর্যায়ে জাবেদ রবিনের বুকে ছুরিকাঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।
পরে রবিনকে উদ্ধার করে তার স্বজনেরা প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখান থেকে তাকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। আজ শুক্রবার ভোর ৩টার দিকে সেখানে তার মৃত্যু হয়।
নিহত রবিনের বৃদ্ধ বাবা মুসলিম মিয়া বলেন, ‘অবৈধ সম্পর্ক করে আমার ছেলের বউকে নিয়ে গেছে জাবেদ। সাথে আমার দুটি শিশু নাতী-নাতনী। এই কারণে আমি আমার নাতী-নাতনীদের মুখ দেখতে পাই না। এখন আমার তরতাজা ছেলেটাকে আমার চোখের সামনে খুন করে ফেললো। আমি আমার সন্তান হত্যার বিচার চাই। খুনি জাবেদ ও তার ভাইগ্না সৌরভের ফাঁসি চাই।
এদিকে জাবেদের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। ঝুমুর তার দুই সন্তান নিয়ে পালিয়েছেন ঘটনার রাতেই। সন্ধান মেলে জাবেদের প্রথম পক্ষের স্ত্রী নাদিরার। তিনি জানান, রবিন প্রায়ই তার স্বামী জাবেদকে হুমকি-ধামকি দিতো। গতকাল রাতে কি বিষয়ে মারামারি হয়েছে, সেটি তিনি জানেন না।
ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহ আলম মোল্লা বলেন,খবর পেয়ে রাতেই অভিযুক্ত জাবেদকে আটক করা হয়েছে। রবিনের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ দায়ের করেনি। তাদের অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN