1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে নিষিদ্ধ পলিথিন উৎপাদন করার দায়ে চার প্রতিষ্ঠানকে ৫ লাখ ২ হাজার টাকা অর্থদন্ড! - Nayaalo
শিরোনাম
জনপ্রিয় সংগীত শিল্পী পাগল হাসান সড়ক দূর্ঘটনায় নিহত! ভৈরবে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা উদ্বোধন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা। কুলিয়ারচর উপজেলায় ইট বোঝাই ট্রাক থেকে পরে স্কুল ছাত্রের মৃত্যু! রায়পুরা রক্তবন্ধু মানবকল্যাণ সোসাইটির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ। ভৈরব উপজেলা’বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃমোশারফ হোসেন। ভৈরবে ভাইয়ের হাতে ভাই খুন! ছেলেকে হত্যা করার পর বাবার আত্মাহত্যা! বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন,ভৈরব শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ করার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প.প. কর্মকর্তা ডাঃবুলবুল আহমদ এর নেতৃত্বে বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৪ র‌্যালি ও আলোচনা সভা পালন। ভালোবাসার বীজ – সাঈদা নাঈম

ভৈরবে নিষিদ্ধ পলিথিন উৎপাদন করার দায়ে চার প্রতিষ্ঠানকে ৫ লাখ ২ হাজার টাকা অর্থদন্ড!

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৭ জন দেখেছেন

 

বিশেষ প্রতিনিধি:
ভৈরবে ৪ পলিথিন কারখানাকে ৫ লাখ ২ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
২০ ফেব্রুয়ারী মঙ্গলবার শহরের রাণীবাজার শাহী মসজিদ রোড এলাকায় নিষিদ্ধ পলিথিন কারখানায় অভিযান চালিয়ে এই জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ ইকবাল হোসেন।
এ সময় অভিযানে সহযোগিতা করেন ভৈরব পৌরসভা খাদ্য পরিদর্শক ও স্যানিটারি ইন্সপেক্টর নাসিমা বেগম ও ভৈরব শহরফাড়িঁ থানা পুলিশ।
ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে রাণীবাজার এলাকায় অভিযান পরিচালনা করে মৃত খলিলুর রহমান লিমনের মালিকানাধীন পলিথিন কারখানাকে দেড় লাখ টাকা, মনির হোসেনের পলিথিন কারখানাকে ২ লাখ টাকা, আশ্রাফ মোল্লার পলিথিন কারখানাকে দেড় লাখ ও মো. রাব্বি মিয়ার কারখানাকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের রাণীবাজার লোহাপট্টি এলাকায় অভিযান চালানো হয়। এসময় নিষিদ্ধ পলিথিন উৎপাদন করার অপরাধে “চার প্রতিষ্ঠানকে ৫ লাখ ২ হাজার টাকা” জরিমানা করা হয়।
তিনি আরো জানান, নিষিদ্ধ পলিথিন পরিবেশের জন্য ক্ষতিকর। পরিবেশ সংরক্ষন আইনে তাদের জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN