1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা। - Nayaalo
শিরোনাম
জনপ্রিয় সংগীত শিল্পী পাগল হাসান সড়ক দূর্ঘটনায় নিহত! ভৈরবে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা উদ্বোধন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা। কুলিয়ারচর উপজেলায় ইট বোঝাই ট্রাক থেকে পরে স্কুল ছাত্রের মৃত্যু! রায়পুরা রক্তবন্ধু মানবকল্যাণ সোসাইটির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ। ভৈরব উপজেলা’বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃমোশারফ হোসেন। ভৈরবে ভাইয়ের হাতে ভাই খুন! ছেলেকে হত্যা করার পর বাবার আত্মাহত্যা! বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন,ভৈরব শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ করার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প.প. কর্মকর্তা ডাঃবুলবুল আহমদ এর নেতৃত্বে বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৪ র‌্যালি ও আলোচনা সভা পালন। ভালোবাসার বীজ – সাঈদা নাঈম

ভৈরবে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা।

  • আপডেটের সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ৫৮ জন দেখেছেন

আশরাফুল আলম:

ভৈরবে নানান কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস২০২৩।
এবারের জাতীয় নিরাপদ সড়ক দিবসের
প্রতিপাদ্য বিষয়
আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি।

রোববার ২২ অক্টোবর সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রার মাধ্যমে দিনটির শুভ সূচনা করা হয়। শোভাযাত্রা শেষে সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু হল রুমে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও পরিবহন চালকসহ সুশীল সমাজের নেতৃবৃন্দের অংশ গ্রহণে আলোচনা সভা, অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভাপতি মোহাম্মদ সাদিকুর রহমান সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মো. জিল্লুর রহমান।
নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য মোঃ আলাল উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম, প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব মোল্লা সাখাওয়াত উল্লাহ, নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখার সভাপতি এসএম বাকী বিল্লাহ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ,, ডক্টরস্ ক্লাব ভৈরব এর আহ্বায়ক ও সাপ্তাহিক দুর্জয় দরশনের সম্পাদক ডা.মিজানুর রহমান কবির ও নিসচার সহসভাপতি ও উদযাপন কমিটির আহবায়ক জসিম উদ্দিন রবীন প্রমুখ। এছাড়াও আলোচনা সভায় বক্তব্য রাখেন নিসচার সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইমরান হোসাইন, কার্যকরী সদস‍্য,মতিউর রহমান সাগর, রফিকুল ইসলাম মহিলা কলেজের একাদশ শ্রেনীর শিক্ষার্থী,সূবর্না কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী ফাইজা ইসলাম অহনা সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী, শিক্ষক, বক্তব্য রাখেন।পরিবহন চালক ও সুশীল সমাজের নেতৃবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে ভৈরব বাসস্ট্যান্ড এলাকায় সড়কে সড়কে লিফলেট বিতরণ, সড়ক দুর্ঘটনার উপর নির্মিত তথ্যচিত্র প্রদর্শন, সড়ক দিবস উপলক্ষে মাসব্যাপি কর্মসূচীর আওতায় রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে ৪টি গ্রুপের সনদ ও ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ।


এ সময় আলোচনা সভায় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা সড়ক আইন মেনে চলতে সড়কে দুর্ঘটনা রোধ করতে নানান কর্মসূচী হাতে নিয়েছেন। সঠিক আইন মেনে চললে অবশ্যই সড়কে দুর্ঘটনা কম হবে আইন নিজেকে মানতে হবে এবং সড়ক আইন মানতে পরিবারসহ আত্মীয় স্বজনদের মধ্যে আইন মানতে সচেতন করতে হবে। অনুষ্ঠানের প্রধান অতিথি নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সড়ককে নিরাপদ করতে নানা মূখী কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। এবং আগামী দিনের সকল কার্যক্রমে নিজেকে সম্পৃক্ত রেখে সবধরনের সহযোগিতাক রবেন বলে আশ্বস্ত করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN