1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে জমি দখলদারের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন - Nayaalo
শিরোনাম
ভৈরবে আওয়ামী যুবলীগের সম্মেলনে হামলা ভাংচুরের অভিযোগে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক বহিষ্কার! ভৈরবে পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। সৌদি প্রবাসী ঐক্য পরিষদ, ভৈরব উপজেলা বি.এন.পি’র উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মেলান্দহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও পরিচিতি অনুষ্ঠান গোল্ডেন লাইফ ইন্সুরেন্সের উপদেষ্টা এম.তৌহিদুল আলম এর সাথে ভৈরব সার্ভিসিং সেলের কর্মকর্তাদের ২০২৩ইং সালের শুভেচ্ছা ও মতবিনিময়। কুলিয়ারচরে অলিভ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে হতদরিদ্র বৃদ্ধ ও বৃদ্ধাদের মাঝে হাটার লাটি বিতরণ। নাগর ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, কালিকা প্রসাদ এর কার্যালয় উদ্বোধন ও পরিচিতি সভা। আসন্ন ঢাকা-১০ আসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় নজরুল বেপারী ভৈরবে ১০ বছরের সংসার জীবনে অবশেষে স্বামীর হাতে মৃত্যু!স্বামীসহ আটক ৩ জন।

ভৈরবে জমি দখলদারের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন

  • আপডেটের সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৩০ জন দেখেছেন

আশরাফুল আলম:

কিশোরগঞ্জের ভৈরবে জমি দখলদারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছেন ভূক্তভোগী তোফাজ্জল আলম উজ্জলসহ স্থানীয় এলাকাবাসী।
৮ফেব্রুয়ারি রোজ মঙ্গলবার সকাল ১১ টায় ভৈরব পৌর শহরের জগন্নাথপুর এলাকার কমলার মোড়ে অনুষ্ঠিত মানববন্ধেনে ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আশরাফুল ইসলাম, ভুক্তভূগী আনোয়ার হোসেন ও তোফাজ্জল আলম উজ্জ্বলসহ এলাকারকয়েক শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

ভূক্তভোগী তোফাজ্জল আলম উজ্জল প্রতিবাদ সভায় তার লিখিত বক্তব্যে বলেন, এলাকার ছোবেদ আলীর স্ত্রী ফুলমত নেছার পুত্র গফুর মিয়ার ওয়ারিশ গংদের কাছ থেকে জগনাথপুর মৌজার ২৬ শতক ভূমি ক্রয় করেন তিনি। কিন্ত ভূমিদস্যু আরিফুর রহমান খোকন ছোবেদ আলীর দ্বিতীয় স্ত্রী কুলসুমকে প্রথম স্ত্রী সাজিয়ে চক্রান্তের মাধ্যমে ভূয়া ওয়ারিশ দেখিয়ে সম্পত্তিটি দখল করতে চায় খোকন মাহমুদ। সে ভূমি অফিসে ভূমিটি খারিজ করতে চেষ্টা করছে। সে ভূয়া ওয়ারিশ দেখিয়ে তার কেনা জমিটি দখল করতে খারিজে বাঁধা সৃষ্টি করছে খোকন মাহমুদ। তিনি বলেন, এলাকার অসংখ্য সাধারণ নিরীহ মানুষের জায়গা জমি কাউন্সিলর ফজলুর রহমান ভূয়া সনদে ওয়ারিশান কাগজে কিনে দখল করেছে বলে তার অভিযোগ। এই হয়রানী থেকে বাঁচতে তিনি সরকারের কর্তৃপক্ষের সহযোগীতা কামনা করেছেন।

এবিষয়ে আরিফুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি তোফাজ্জল আলমের অভিযোগ খন্ডন করে বলেন, আমি তাদের ভূমি দখল করেনি। বরং তারা আমার কেনা সম্পত্তি জোর করে কৌশলে খারিজ করে দখল করতে চাচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN