1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে ছয় দিনব্যাপী আর্টিফিসিয়াল ফ্লাওয়ার তৈরি বিষয়ক দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ উদ্বোধন - Nayaalo
শিরোনাম
বিএনপি নেতা শরীফুল আলম জামিনে মুক্তি। ভৈরব কেয়ার জেনারেল হাসপাতাল-এর পক্ষ থেকে যুগ্ন সাধারণ সম্পাদক মো.মালেক মিয়াকে শুভেচ্ছাজ্ঞাপন। ভৈরবে নিষিদ্ধ পলিথিন উৎপাদন করার দায়ে চার প্রতিষ্ঠানকে ৫ লাখ ২ হাজার টাকা অর্থদন্ড! ভাষা শহীদ‍দের প্রতি নিসচা ভৈরব শাখার বিনম্র শ্রদ্ধা ভাষা শহীদদ‍ের প্রতি “বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন” ভৈরব উপজেলা শাখার পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধাঞ্জলী। “বাংলাদেশ মসকুইটো কয়েল ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশন নব গঠিত সভাপতি মো.কামরুল হাসান, সাধারণ সম্পাদক মো.নুরুজ্জামান। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা।সভাপতি এসএম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন। পিরিজকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত। ভৈরবে উদ্বোধন করবেন পৌর পার্ক এবং যুব ও ক্রীড়া মন্ত্রী পাপন কে নাগরিক সংবর্ধনা। নিকলী উপজেলায় স্কুল মাঠে গরুর হাট!

ভৈরবে ছয় দিনব্যাপী আর্টিফিসিয়াল ফ্লাওয়ার তৈরি বিষয়ক দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ উদ্বোধন

  • আপডেটের সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ২৯১ জন দেখেছেন

মোঃ ছাবির উদ্দিন রাজু কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে আর্টিফিসিয়াল ফ্লাওয়ার তৈরি বিষয়ক দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ উদ্বোধন করা হয়েছে।

ভৈরব উপজেলা পরিষদের অর্থায়নে, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও উপজেলা যুব উন্নয়ন কার্যালয়ের বাস্তবায়নে ভৈরবের ২০ জন নারী উদ্যোক্তাকে নিয়ে আজ থেকে ৬ দিনব্যাপি আর্টিফিসিয়াল ফ্লাওয়ার তৈরি বিষয়ক দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়েছে।

রবিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা এই প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন করেন।

প্রশিক্ষণে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জলি বদন তৈয়বার সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী আবু ইউসুফ, মাধ্যমিক শিক্ষা অফিসার এম আবু ওবায়দা আলী, একাডেমিক সুপারভাইজার স্বপ্না বেগম প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, মাননীয় প্রধানমমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পুরুষদের বেকারত্ব দূর করার পাশাপাশি নারীদের স্বাবলম্বী করতে নানান উদ্যোগ গ্রহণ করেছেন। বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে নারী উদ্যোক্তাদের স্বাবলম্বী করতে বিনা খরচে নানা ধরণের সহায়তা করে যাচ্ছেন। আজ থেকে ৬ দিনব্যাপি আর্টিফিসিয়াল ফ্লাওয়ার তৈরি বিষয়ক দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণটি একজন নারীকে স্বাবলম্বী করতে সহায়ক হিসেবে কাজ করবে। আর্টিফিসিয়াল ফ্লাওয়ার যেমন সৌন্দর্যবর্ধন করে তেমন তা বিক্রি করে টাকা আয় করা যায়। একটি সংসারে পুরুষের পাশাপাশি আয় উন্নতিতে নারীরা স্বাবলম্বী হয়ে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। এতে সংসারের দরিদ্রতা দূর হয়। উপজেলা পরিষদের পক্ষ থেকে এরকম প্রশিক্ষণ সহায়তা অব্যহত থাকবে বলে তিনি জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN