1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে এসএসসি-২১ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান। - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

ভৈরবে এসএসসি-২১ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান।

  • আপডেটের সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ২৩৮ জন দেখেছেন

আশরাফুল আলম:
বন্দরনগরী ভৈরবে হাজী আসমত আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের এসএসসি ২০২১ শিক্ষাবর্ষের পরীক্ষার্থীদের ১০ নভেম্বর বুধবার বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত হয়।ভৈরব পৌরসভার ১০নং ওয়ার্ডের চন্ডিবের দক্ষিণ পাড়া মেহের মমতাজ মিলনায়তনে। প্রতিষ্ঠানের সভাপতি ও ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জনাব জুলহাজ হোসেন সৌরভ, বিশেষ অতিথি অধ্যক্ষ আহমেদ আলী

কিশোরগঞ্জ জেলা ওয়াকফ্ কর্মকর্তা জোবায়ের হোসেন,সাবেক বিমান কর্মকর্তা মো. নুরুজ্জামান,শাখাওয়াত হোসেন বাবুল, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মনির হোসেন, সাবেক কাউন্সিলর ও প্রতিষ্ঠানের দাতা সদস্য মাহিন সিদ্দিকী, প্রধান শিক্ষক গোলাম রাব্বানী,সহকারি শিক্ষক একেএম কামরুজ্জামান খান।

অন্যানদের মধ্যে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, শিক্ষার্থী, ভৈরবের বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদাতা,শিক্ষার্থী আতিকা, জান্নাত,অনামিকাসহ আরো অনেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া নভেল অর্গানাইজেশন ফর রুরাল রিফর্মস ( নর), ভৈরব আইডিয়েল কলেজ,বলাকা ফটোস্ট্যাট ও রোকেয়া সাঈদ স্মৃতি ফাউন্ডেশনের সৌজন্যে পরীক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। সবশেষে শিক্ষক মিজানুর রহমানের দোয়া পরিচালনা শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। সার্বিক পরিচালনা ও উপস্থাপনায় ছিলেন মোঃ সাইদুর রহমান বাবলু।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN