1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে উদ্বোধন করবেন পৌর পার্ক এবং যুব ও ক্রীড়া মন্ত্রী পাপন কে নাগরিক সংবর্ধনা। - Nayaalo
শিরোনাম
বিএনপি নেতা শরীফুল আলম জামিনে মুক্তি। ভৈরব কেয়ার জেনারেল হাসপাতাল-এর পক্ষ থেকে যুগ্ন সাধারণ সম্পাদক মো.মালেক মিয়াকে শুভেচ্ছাজ্ঞাপন। ভৈরবে নিষিদ্ধ পলিথিন উৎপাদন করার দায়ে চার প্রতিষ্ঠানকে ৫ লাখ ২ হাজার টাকা অর্থদন্ড! ভাষা শহীদ‍দের প্রতি নিসচা ভৈরব শাখার বিনম্র শ্রদ্ধা ভাষা শহীদদ‍ের প্রতি “বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন” ভৈরব উপজেলা শাখার পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধাঞ্জলী। “বাংলাদেশ মসকুইটো কয়েল ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশন নব গঠিত সভাপতি মো.কামরুল হাসান, সাধারণ সম্পাদক মো.নুরুজ্জামান। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা।সভাপতি এসএম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন। পিরিজকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত। ভৈরবে উদ্বোধন করবেন পৌর পার্ক এবং যুব ও ক্রীড়া মন্ত্রী পাপন কে নাগরিক সংবর্ধনা। নিকলী উপজেলায় স্কুল মাঠে গরুর হাট!

ভৈরবে উদ্বোধন করবেন পৌর পার্ক এবং যুব ও ক্রীড়া মন্ত্রী পাপন কে নাগরিক সংবর্ধনা।

  • আপডেটের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেক:

ভৈরবে ১০ ফেব্রুয়ারি রোজ শনিবার বিকাল ৩ ঘটিকায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মন্ত্রী নাজমুল হাসান পাপনকে নাগরিক সংবর্ধনা দেয়া হবে। সংবর্ধনা অনুষ্ঠান শেষে স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় নাজমুল হাসান পাপন পৌর পার্ক উদ্বোধন করবেন তিনি। এই উপলক্ষ্যে নাগরিক সংবর্ধনা কমিটির আহবায়ক করা হয় পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু’কে এবং সদস্য সচিব করা হয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু’কে।

শনিবার বিকেল ৩ টায় ভৈরব সরকারী কেবি পাইলট মডেল হাইস্কুল মাঠে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সংবর্ধনা কমিটির আহবায়ক পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু। অনুষ্ঠানে প্রথমে পবিত্র কোরআন তেলাওয়াত, পরে স্থানীয়ভাবে রাজনৈতিক দল, পৌরসভা কর্তৃপক্ষ, প্রশাসন ও থানা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, ফায়ার সার্ভিস ও অন্যান্য সরকারী অফিস কর্তৃপক্ষ, বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান, প্রেসক্লাব, টিভি সমিতি, সাংবাদিক সমিতি, মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, শিক্ষা প্রতিষ্ঠান, ভৈরব চেম্বার, সার ব্যবসায়ী সংগঠনসহ তার পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দিবেন।তারপর বিকেল ৫ টায় পৌর পার্ক উদ্বোধন করবেন মন্ত্রী। সংবর্ধনা অনুষ্ঠানে নাজমুল হাসান পাপন গুরুত্বপূর্ন বক্তব্য রাখবেন।
নাগরিক সংবর্ধনা কমিটির সদস্য সচিব জাহাঙ্গীর আলম সেন্টু জানান, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান ও শহীদ আইভি রহমানের একমাত্র পুত্র নাজমুল হাসান পাপন এবার যুব ও ক্রীড়া মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। তাকে মন্ত্রী করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তিনি । পাপন এপর্যন্ত চারবার এমপি হয়েছেন এবং তিনি বিসিবি’র সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন । ২০০৫ সালে বিএনপি ক্ষমতা ছাড়ার পর ২০০৯ সালে তার বাবা রাষ্ট্রপতি হন। ১৯৯৬ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত তার বাবা জিল্লুর রহমান মন্ত্রী ছিলেন। ২৩ বছর পর ভৈরববাসী আবার মন্ত্রী পেল। তিনি বলেন একারনে আমরা বড় ধরনের অনুষ্ঠান করে পাপন সাহেবকে আজ সংবর্ধনা দিব। আজকের অনুষ্ঠানে ভৈরবের হাজার হাজার জনতা ও দলীয় নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দিয়ে সন্মানিত করবেন বলে জানান তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN