1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে আল-শেফা জেনারেল হাসপাতালে অদক্ষ ব্যক্তির দ্বারা ভুল ইনজেকশনে ১৫ দিনের শিশুর মৃত্যু,থানায় অভিযোগ। - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

ভৈরবে আল-শেফা জেনারেল হাসপাতালে অদক্ষ ব্যক্তির দ্বারা ভুল ইনজেকশনে ১৫ দিনের শিশুর মৃত্যু,থানায় অভিযোগ।

  • আপডেটের সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৫৫৭ জন দেখেছেন

ভৈরবে আল-শেফা জেনারেল হাসপাতালে অদক্ষ ব্যক্তির দ্বারা ভুল ইনজেকশনে ১৫ দিনের শিশুর মৃত্যু,থানায় অভিযোগ।

কিশোরগঞ্জের ভৈরবে আল-শেফা জেনারেল হাসপাতালে ভুল ইনজেকশনের কারণে আমির হামজা নামে ১৫দিনের শিশু মৃত্যুর অভিযোগ এ ঘটনায় হাসপাতালের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন শিশুটির বাবা। শিশুটি নরসিংদী রায়পুরা উপজেলা বেগবাদ ঝাউকান্দি গ্রামের রুমার মিদ্দার ছেলে।
গত ১৯ মে মোঃ রুমার মিদ্দার স্ত্রী জুলেখা আখতার ইমা’র আল-শেফা জেনারেল হাসপাতালে সিজারের মাধ্যমে একটি পুত্র সন্তানের জন্ম হয়। পরে বাচ্চা এবং মা দুজনেই সুস্থ্য থাকায় কর্তব্যরত চিকিৎসক তাকে রিলিজ করার পর বাড়িতে চলে যায়।
শিশুটির বাবা রুমার মিদ্দার বলেন পরবর্তীতে গত ২৯ মে ঠান্ডা জনিত কারণে চিকিৎসা নেওয়ার জন্য পুণরায় আল-শেফা জেনারেল হাসপাতালে ভর্তি হয়। গতকাল ৩জুন পর্যন্ত বাচ্চা সুস্থ্য ছিল,রিলিজ করার পর বিল পরিশোধ করা শেষে চলে যাওয়ার পূর্ব মুহূর্তে একটি ইনজেকশন পুশ করেন নব চন্দ্র বর্মণ নামে হাসপাতালের একজন স্টাফ।ইনজেকশন পুশ করার সাথে সাথেই বাচ্চাটি মৃত্যুর কোলে ঢলে পরেন!বিশ্বস্ত সূত্রে জানতে পারি নব চন্দ্র বর্মণ এর চিকিৎসা দেওয়ার মতো কোন ডিপ্লোমা সার্টিফিকেট নেই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN