1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে আইনশৃঙ্খলা, পবিত্র মাহে রমজান, ১৭ মার্চ ও ২৬ মার্চ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত। - Nayaalo
শিরোনাম
জনপ্রিয় সংগীত শিল্পী পাগল হাসান সড়ক দূর্ঘটনায় নিহত! ভৈরবে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা উদ্বোধন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা। কুলিয়ারচর উপজেলায় ইট বোঝাই ট্রাক থেকে পরে স্কুল ছাত্রের মৃত্যু! রায়পুরা রক্তবন্ধু মানবকল্যাণ সোসাইটির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ। ভৈরব উপজেলা’বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃমোশারফ হোসেন। ভৈরবে ভাইয়ের হাতে ভাই খুন! ছেলেকে হত্যা করার পর বাবার আত্মাহত্যা! বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন,ভৈরব শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ করার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প.প. কর্মকর্তা ডাঃবুলবুল আহমদ এর নেতৃত্বে বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৪ র‌্যালি ও আলোচনা সভা পালন। ভালোবাসার বীজ – সাঈদা নাঈম

ভৈরবে আইনশৃঙ্খলা, পবিত্র মাহে রমজান, ১৭ মার্চ ও ২৬ মার্চ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।

  • আপডেটের সময় : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ১৮ জন দেখেছেন

 

শাহ আলম, বিশেষ প্রতিনিধি:
আজ ১১ মার্চ সকাল ১১টায় ভৈরব উপজেলা সম্মেলন কক্ষে
উপজেলা প্রশাসনের আয়োজনে আইনশৃঙ্খলা সভা, পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে উপজেলা টাস্কফোর্স কমিটির সভা, ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস- ২০২৪ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন, ভৈরব উপজেলা নির্বাহী অফিসার এ কে এম গোলাম মোর্শেদ খান।
অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি রোটারিয়ান আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির,ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহম্মেদ ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম, ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সাজু মিয়া,ভৈরব নৌ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, ভৈরব রেলওয়ে থানার উপ পরিদর্শক কার্তিক চন্দ রায়, RAB-14 ভৈরব ক্যাম্পের কর্মকর্তা ইকবাল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার মোঃ সিদ্দিকুর রহমান,ভৈরব উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরহাদ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা তালাওয়াত হোসেন বাবলা,ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র- সহ-সভাপতি হাজী মোশাররফ হোসেন, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, অর্থ সম্পাদক ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক শামীম আহমেদ, শিমুলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান ভূইয়া রিপন,কালিকাপ্রসাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লিটন মিয়া, সাদেকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরকার শেফাত উল্লাহ, দৈনিক পুর্বকণ্ঠ সহকারী সম্পাদক মিল্লাত হোসেন অপু। প্রথমেই আইনশৃঙ্খলা সভায় বক্তারা বলেন, ভৈরব দুর্জয় মোড় মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্যতে ছিন্নমুল কিশোরদের নেশার আস্তানা প্রতিরোধ, মাদক নির্মূল, ছিনতাইকারী প্রতিরোধ, মেঘনা নদীতে নৌকায় জুয়ার আসর, ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড়ের যানজট নিরসন, অবৈধ মজুদদারী বন্ধ, দ্রব‍‍্যের মূল‍্য স্থিতিশীল রাখা, নিত‍্যপ্রয়োজনীয় দ্রব‍্যমূল‍্যের তালিকা দোকানে প্রদর্শন, খাদ‍্যে কোনধরনের ভেজাল এবং রাসায়নিক রং ব‍্যাবহার না করা, নির্ধারিত ওজনের বিএসটিআই অনুমোদিত বাটখারা ব‍্যবহার করা, মাছ মাংসে কোনপ্রকার রাসায়নিক পদার্থ না করা, সহ বেশকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়। এ বিষয়ে আগামীকাল থেকেই ভাম্রমান আদালত পরিচালনা করার কথা জানান। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট এ কে এম গোলাম মোর্শেদ খান। সভায় বিভিন্ন আইনশৃঙ্খলা কমিটির সদস‍্য উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের প্রধান বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি, সাংবাদিক ও জন প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। সভায় বিভিন্ন বক্তারা আইনশৃঙ্খলার অবনতি ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় চত্বরের চরম অব‍্যবস্থাপনা সহ নানা অনিয়ম ও দুর্নীতির বিষয়ে চরম ক্ষোভ প্রকাশ করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN