1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবের পঞ্চবটিতে চলছে মাদকের রমরমা বাণিজ্য! - Nayaalo
শিরোনাম
বিএনপি নেতা শরীফুল আলম জামিনে মুক্তি। ভৈরব কেয়ার জেনারেল হাসপাতাল-এর পক্ষ থেকে যুগ্ন সাধারণ সম্পাদক মো.মালেক মিয়াকে শুভেচ্ছাজ্ঞাপন। ভৈরবে নিষিদ্ধ পলিথিন উৎপাদন করার দায়ে চার প্রতিষ্ঠানকে ৫ লাখ ২ হাজার টাকা অর্থদন্ড! ভাষা শহীদ‍দের প্রতি নিসচা ভৈরব শাখার বিনম্র শ্রদ্ধা ভাষা শহীদদ‍ের প্রতি “বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন” ভৈরব উপজেলা শাখার পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধাঞ্জলী। “বাংলাদেশ মসকুইটো কয়েল ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশন নব গঠিত সভাপতি মো.কামরুল হাসান, সাধারণ সম্পাদক মো.নুরুজ্জামান। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা।সভাপতি এসএম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন। পিরিজকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত। ভৈরবে উদ্বোধন করবেন পৌর পার্ক এবং যুব ও ক্রীড়া মন্ত্রী পাপন কে নাগরিক সংবর্ধনা। নিকলী উপজেলায় স্কুল মাঠে গরুর হাট!

ভৈরবের পঞ্চবটিতে চলছে মাদকের রমরমা বাণিজ্য!

  • আপডেটের সময় : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ১৬০ জন দেখেছেন

অনলাইন ডেস্ক:
ভৈরব পৌর এলাকার পঞ্চবটির, পকুর পাড়,নতুন রাস্তা, বউ বাজার এলাকায় প্রকাশ্যে গাঁজা, ফেনসিডিল, ইয়াবার রমরমা বানিজ্য চলছে দীর্ঘ দিন যাবৎ।
যে সকল মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে মাদক বেচাকেনা করছে তাদের মধ্যে সোর্স কাশেম হত্যা মামলার চার্জশিট ভুক্ত আসামী পুকুর পাড়ের মাইগ্যা আলম,পুলিশের উপর হামলা মামলার আসামী সোর্স সানু, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ভৈরব সার্কেলে অগ্নি সংযোগ মামলার চার্জশিট ভুক্ত আসামী ঝঝ মিয়ার ছেলে জীবন, তার ছোট ভাই রিপন, স্বপন ওরফে ঝিরা স্বপন, পঞ্চ বটি এলাকার কুখ্যাত মহিলা মাদক কারবারি সূমি, এলাকাবাসী জানাই সুমির বিরুদ্ধে ভৈরব, বি-বাড়িয়ার, আখাউড়া সহ দেশের বিভিন্ন থানায় প্রায় ৩০ টি মাদকের মামলা রয়েছে।পুলিশের ক্রস ফায়ারে নিহত হেলিমের বড় ভাই পুকুর পাড়ের শাহীন,সোর্স ওসমান ও ওসমানের স্ত্রী আখিঁ,বউ বাজার এলাকার জয়নাল হাজী ওরফে ছাগলইল্যা হাজীর ছেলে রাজন,ছোট পুকুর পাড় এলাকার তোফাজ্জলের স্ত্রী পারভীন,পঞ্চবটী নতুন রাস্তা মসজিদ সংলগ্ন এলাকার কিসমতের ছেলে বাবুল,লতিফা ওরফে সোর্স লতিফা,পুকুর পাড় এলাকার এক কথিত সাংবাদিকদের মেয়ে রত্মা ও তার মেয়ের জামাই আলামিন,জনাব আলী স্কুলের পিছনের বাড়ীর চায়না, সহিদ মিয়ার ছেলে আমান,পুকুর পাড়ের সললা বাইজ্যার বাড়ীর আলামিন, পুকুর পাড়ের সাদ্দাম, ফাতি, বিলিবিলি,সুমন, নূর আলম, ধন মিয়া,জালাল,বিলকিস, স্বপ্না,দানা মিয়া,ফাতি,রাবিয়া বেগম । পঞ্চবটী বউ বাজার এলাকার হুসেন মিয়ার বাড়ীর পাশে বিক্রি হচ্ছে মাদক।
উল্লেখিত মাদক ব্যাবসায়ীরা সীমান্ত এলাকা থেকে গাঁজা,ফেনসিডিল, ইয়াবা এনে উল্লেখিত এলাকায় অবাধে মাদকসেবিদের কাছেবিক্রি করা সহ রাজধানী ঢাকা ও দেশের বিভিন্ন মাদকের স্পষ্ট গুলোতে পাচার করছে।
সূত্র জানায় উল্লেখিত মাদকের স্পট গুলোতে মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযান সহ আইন শৃংখলা বাহিনীর কঠোর নজরদারি না থাকায় মাদক ব্যবসায়ীরা নির্বিঘ্নে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।
গোপন সূত্রে প্রকাশ চিহ্নিত মাদক ব্যাবসায়ী, স্বপন, রাজন রিপন, ওসমান সহ অধিকাংশ মাদক ব্যাবসায়ী ক্ষমতাসীন দলের লেভেল লাগিয়ে অবাধে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে, ফলে ভয়ে তাদের বিরুদ্ধে কেউ মুখ খোলেনা।
সুষ্ঠু তদন্ত সাপেক্ষে উল্লেখিত মাদক কারবারিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN