1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
বোয়ালখালী নুরুল হক ডিগ্রী কলেজে অফিস সহায়ক কতৃক ছাত্রীর শ্লীলতাহানি! উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অভিযোগ - Nayaalo
শিরোনাম
বিএনপি নেতা শরীফুল আলম জামিনে মুক্তি। ভৈরব কেয়ার জেনারেল হাসপাতাল-এর পক্ষ থেকে যুগ্ন সাধারণ সম্পাদক মো.মালেক মিয়াকে শুভেচ্ছাজ্ঞাপন। ভৈরবে নিষিদ্ধ পলিথিন উৎপাদন করার দায়ে চার প্রতিষ্ঠানকে ৫ লাখ ২ হাজার টাকা অর্থদন্ড! ভাষা শহীদ‍দের প্রতি নিসচা ভৈরব শাখার বিনম্র শ্রদ্ধা ভাষা শহীদদ‍ের প্রতি “বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন” ভৈরব উপজেলা শাখার পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধাঞ্জলী। “বাংলাদেশ মসকুইটো কয়েল ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশন নব গঠিত সভাপতি মো.কামরুল হাসান, সাধারণ সম্পাদক মো.নুরুজ্জামান। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা।সভাপতি এসএম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন। পিরিজকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত। ভৈরবে উদ্বোধন করবেন পৌর পার্ক এবং যুব ও ক্রীড়া মন্ত্রী পাপন কে নাগরিক সংবর্ধনা। নিকলী উপজেলায় স্কুল মাঠে গরুর হাট!

বোয়ালখালী নুরুল হক ডিগ্রী কলেজে অফিস সহায়ক কতৃক ছাত্রীর শ্লীলতাহানি! উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অভিযোগ

  • আপডেটের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৩৯ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ

বোয়ালখালী হাজী মোঃ নুরুল হক ডিগ্রি কলেজে অফিস সহায়ক কতৃক এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ তুলে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেছে কলেজের ১ম বর্ষের এক ছাত্রী।
অভিযোগ সুত্রে জানাযায় ১৮ মে অফিস সহায়ক মোরশেদ কলেজের ১ম বর্ষের ঐ ছাত্রীর বাবার মোবাইলে ফোন করে ১৯ তারিখে সকালে উপবৃত্তির ফরমে স্বাক্ষর করার জন্য জরুরী ভাবে ছাত্রীকে কলেজে পাঠাতে বলে। কলেজ থেকে ফোন পেয়ে লক ডাউনের বন্ধের মধ্যে বাবা ঐ ছাত্রীকে সকালে কলেজে পাঠালে লম্পট মোরশেদ আগে থেকে ওৎ পেতে থাকে। ঐ ছাত্রী কলেজে প্রবেশ করলে অফিস সহায়ক মোরশেদ
তাকে ফরমে স্বাক্ষর করার কথা বলে অফিস রুমে নিয়ে যায়,
নানা কথার ছলে এ ছাত্রীকে ঝাপটে ধরে সম্ভ্রমহানির চেষ্টা করে, ধস্তাধস্তির এক পর্যায়ে ঐ ছাত্রী ছুটে দৌড়ে পালিয়ে কলেজ থেকে বের হয়ে আসে।
এবিষয়ে ঐ দিনই কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষকে মৌখিক ও লিখিত ভাবে অভিযোগ করার পর ও রহস্য জনক কারণে অধ্যক্ষ এক মাসে ও কোন ব্যবস্হা গ্রহণ না করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন বলে জানান এ ছাত্রীর পিতা।
এবিষয়ে জানতে চাওয়া হলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ কায়সারুল হক
বলেন আমি ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্বরত আছি, ছাত্রীর অভিযোগ পাওয়ার পর আমি বিষয়টি পরিচালনা কমিটির সভাপতিকে জানিয়েছি তিনি সহ সিদ্ধান্ত নিবেন।
এ দিকে ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার নাজমুর নাহার অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে
আমি পরিচালনা কমিটির সভাপতি ও কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষের সাথে কথা বলেছি তারা ঘটনার প্রাথমিক সত্যতা স্বীকার করেন, লকডাউনের কারনে একটু বিলম্বিত হচ্ছে তবে এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN