1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
বিশিষ্ট সাংবাদিক নেতা তাজুল ইসলাম তাজভৈরবী ও ফরিদা বেগমের ৩৬ তম বিবাহ বার্ষিকী জাঁকজমকপূর্ণ পরিবেশে পালিত - Nayaalo
শিরোনাম
ভৈরবে আওয়ামী যুবলীগের সম্মেলনে হামলা ভাংচুরের অভিযোগে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক বহিষ্কার! ভৈরবে পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। সৌদি প্রবাসী ঐক্য পরিষদ, ভৈরব উপজেলা বি.এন.পি’র উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মেলান্দহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও পরিচিতি অনুষ্ঠান গোল্ডেন লাইফ ইন্সুরেন্সের উপদেষ্টা এম.তৌহিদুল আলম এর সাথে ভৈরব সার্ভিসিং সেলের কর্মকর্তাদের ২০২৩ইং সালের শুভেচ্ছা ও মতবিনিময়। কুলিয়ারচরে অলিভ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে হতদরিদ্র বৃদ্ধ ও বৃদ্ধাদের মাঝে হাটার লাটি বিতরণ। নাগর ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, কালিকা প্রসাদ এর কার্যালয় উদ্বোধন ও পরিচিতি সভা। আসন্ন ঢাকা-১০ আসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় নজরুল বেপারী ভৈরবে ১০ বছরের সংসার জীবনে অবশেষে স্বামীর হাতে মৃত্যু!স্বামীসহ আটক ৩ জন।

বিশিষ্ট সাংবাদিক নেতা তাজুল ইসলাম তাজভৈরবী ও ফরিদা বেগমের ৩৬ তম বিবাহ বার্ষিকী জাঁকজমকপূর্ণ পরিবেশে পালিত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১৬৬ জন দেখেছেন

 

শামীম আহমেদ,স্টাফ রিপোর্টার:

গতকাল ৭ মার্চ ২০২২ খ্রিস্টাব্দ সোমবার সন্ধ্যায় নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার কার্যালয়ে ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির আয়োজনে নৌকা প্রতিকের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমান ও দানের শীর্ষ প্রতীকের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মনোনীত প্রার্থী প্রয়াত ভৈরব উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন এর সাথে অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী লাঙ্গল প্রতীক নিয়ে প্রয়াত রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদের মনোনীত প্রার্থী ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি এবং বর্তমান সভাপতি চলচিত্র খল অভিনেতা ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন এর সংগঠন নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার প্রতিষ্ঠাকালিন থেকে উপদেষ্টা তাজুল ইসলাম তাজভৈরবী ও ফরিদা বেগম এর ৩৬ তম বিবাহ বার্ষিকী জাঁকজমকপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানের ফুলের শুভেচ্ছা ও কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। এতে সভাপতিত্ব করেন ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সিনিঃ সহ সভাপতি ও বাংলা টিভির ভৈরব প্রতিনিধি এম আর সোহেল সেন। সঞ্চালনা করেন ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারন সম্পাদক ও দৈনিক পুর্বকণ্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ আলাল উদ্দিন, সার্বিক ব্যবস্হাপনায় ছিলেন ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক নয়া শতাব্দীর পত্রিকার ভৈরব প্রতিনিধি এম আর রুবেল ও অর্থ সম্পাদক ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক শামীম আহমেদ। বক্তব্য রাখেন ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সহ-সভাপতি ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক জাকির হোসেন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জিটিভি ও ভোরের ডাক পত্রিকার ভৈরব প্রতিনিধি এম এ হালিম,সাংগঠনিক সম্পাদক ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার যুগ্ম সম্পাদক ও দৈনিক সরেজমিন বার্তার ভৈরব প্রতিনিধি তাজ ভৈরবীর বড় ছেলে জ.ই পরশ, সাবেক ক্রিড়া সম্পাদক ও মোহনা টিভি ও দৈনিক আমার সংবাদ পত্রিকার ভৈরব প্রতিনিধি জামাল আহমেদ

সহ-সাংগঠনিক সম্পাদক ও শাপলা টিভির নির্বাহী সম্পাদক আশরাফুল আলম,ক্রিড়া সম্পাদক ও শাপলা টিভির সম্পাদক হাবিবুর রহমান,প্রচার ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক গৃহকোণ পত্রিকার স্টাফ রিপোর্টার তোরণ লেখক সোহানুর রহমান, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির কার্যকরী সদস্য ও নয়া আলোর স্টাফ রিপোর্টার সাধনা আক্তার দোলন, পাক্ষিক অপরাধ জগৎ এর ভৈরব প্রতিনিধি শামসুল হক মামুন, দৈনিক এ দেশের কণ্ঠ পত্রিকার ভৈরব প্রতিনিধি নাঈম মিয়া সহ আরো অনেকে। এসময় ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির নবীন/ প্রবীনদের উপস্হিতিতে বিবাহ বার্ষিকী অনুষ্ঠান টি সাংবাদিকদের মিলন মেলায় পরিনত হয়েছে। এসময় সাংবাদিক নেতা তাজ ভৈরবী তার বক্তব্য বলেন,বিগত তিন যুগ পূর্বে ১৯৮৬ সালের ৭ ই মার্চ শুক্রবার আমার বৈবাহিক জীবন শুরু হয়। সকলের আন্তরিক ভালোবাসার শিকলে আজ আবার নতুন করে বাঁধা পরলাম সাংবাদিক সহকর্মীদের সন্মান ও ভালোবাসায় আমি আবগআপ্লুত। আমৃত্যু মনে রাখবো তোমাদের ভালোবাসা। পরে রাতের খাবার পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপনী ঘটে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN