1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন - Nayaalo
শিরোনাম
ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি নির্বাচনে সভাপতি পদে আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র সহ-সভাপতি পদে মোশাররফ হোসেন ও সহ-সভাপতি পদে জাহিদুল হক জাবেদ বিজয়ী! ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক!

বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন

  • আপডেটের সময় : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ১০ জন দেখেছেন

 

শামীম আহমেদ,বিশেষ প্রতিনিধি:
অবৈধ অস্ত্র পাইপগান দিয়ে হুমকির ঘটনায় বাজিতপুরে সাজানো মামলায় মিনহাজকে ফাঁসানোর প্রতিবাদে মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে ও নিরপরাধ তরুন সমাজ সেবক ও নাট্য অভিনেতা এবং উদীয়মান রাজনৈতিক নেতা তানবিরের বিরুদ্ধে বাদীকে অস্ত্রের ভয় দেখিয়ে মামলা তুলে নেওয়ার মিথ্যা অভিযোগে মানববন্ধনের প্রতিবাদে পাল্টা মানববন্ধন অনুষ্ঠিত ।
কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার মাইচচর ইউনিয়নের বাহেরবালী গ্রামের মৃত এলাছ উদ্দিনের পুত্র মিনহাজ উদ্দিন একই গ্রামের রাসেল মিয়াকে সকালে তার বাড়িতে গিয়ে মোবাইল ফোন মেরামতের জন্য ডাকেন । কিন্তু রাসেল মিয়া যেতে পারবেনা বলে অনিহা প্রকাশ করেন এরই জের ধরে ক্ষিপ্ত হয়ে পরদিন ( গত ৫ এপ্রিল ) দুপুরে মিনহাজ রাসেল মিয়ার বাড়িতে গিয়ে জিজ্ঞাসা করলে । এতে রাসেল ক্ষিপ্ত হয়ে যায় পরে মিনহাজ রাসেল কে একটি চর মারে । এ ঘটনায় মিনহাজের সাথে রাসেলের বাড়ির লোকজন অকথ্য ভাষায় গালাগাল শুরু করে দেয় । পরে ২ জনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে । উক্ত ঘটনায় তিলকে তাল মানিয়ে মিনহাজকে সামাজিক ভাবে হেপ্রতিপণ্য করার জন্য প্রথমে ঝগড়ার পরের দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে পিস্তলের গুলির পরিত্যাক্ত একটি খোসার ছবি পোষ্ট করে এবং উল্লেখ করে মিনহাজ পিস্তল দিয়ে রাসেলের বাড়িতে গুলি করে। এর পরদিন রাসেল বাদী হয়ে এ ঘটনায় অবৈধ অস্ত্র ( পাইপগান ) দিয়ে গুলি ও মারধোরের অভিযোগ এনে মামলার এজাহারে উল্লেখ করেন যা, গত ৭ এপ্রিল বাজিতপুর থানায় একটি মামলা দায়ের করে ( মামলা নং ৫ )। পরে মামলা দায়ের এর পরে বাজিতপুর থানা পুলিশ মিনহাজকে গ্রেফতার করে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করে।
উক্ত ঘটনায়,এলাকায় মিনহাজ কে অবৈধ অস্ত্র পাইপগান দিয়ে গুলির কাল্পনিক গল্প সাজিয়ে ও মারধরের ঘটনায় সাজানো মামলা দায়ের করেছেন বলে জানান মিনহাজ এর বড় ভাই ফুরকান। তিনি আরো বলেন, মিনহাজসহ বাকী আসামীরা উচ্চ আদালত থেকে জামিনে বের হওয়ার পর মিনহাজ এলাকায় আসেন নাই। তার শাররীক সুস্থতার জন্য মিনহাজ ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। মিনহাজের জামিনে বের হয়ে আসার খবর শুনে পরবর্তীতে মিনহাজকে আদালতে জামিনের জন্য হাজির হলেই যেন আদালত নির্দেশ দেয় আটক করে ফেলার জন্য আরেকটি কাল্পনিক নাটক সাজান রাসেলসহ আমাদের পূর্বের কিছু শত্র“ পক্ষের লোকজনের সহযোগীতা নিয়ে একটি কাল্পনিক মিথ্যা অভিযোগ আনেন যে, জেল থেকে ছাড়া পেয়ে মিনহাজ ও তার মামাত ভাই তানবীর মামলা তুলে নিতে রাসেলের বাড়িতে হুমকির প্রদান করে এ নিয়ে রাসেলের লোকজন একটি মানববন্ধন করেন।
যা এলাকাবাসীর নজরে আসলে, এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে। গত ২৪ মে শুক্রবার দুপুর ১২টায় মসজিদের মুসল্লিদের নিয়ে মিনহাজের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা সাজানো মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুণ সমাজ সেবক নাট্য অভিনেতা একজন উদিয়মান তরুন রাজনৈতিক নেতা তানবীর এর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে তানবিরের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য মানববন্ধন করে তানবির কে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করার ঘটনার প্রতিবাদে।
পরে উক্ত ঘটনায় একটি পাল্টা মানববন্ধন করেন মিনহাজ ও তানবিরের শুভানুধ্যায়ীরা ।
উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, বাজিতপুর উপজেলার মাইচচর ইউনিয়ন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন, মাইচচর ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুল গাফ্ফার,কৃষক আবু বক্কর,৭নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি শামসুল হক, সৌদি আরব প্রবাসী শরীফ মিয়া,ব্যবসায়ী কুরবান উদ্দিন,প্রবাসী জিয়া উদ্দিন প্রমূখ।
এ বিষয়ে বাজিতপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোর্শেদ জামান জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে । তাছাড়া পাইপ গান দিয়ে গুলি করার বিষয়ে আমরা সুষ্ঠু ভাবে তদন্ত করছি । আমরা মিনহাজ কে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি । সে জামিনে আছে । তবে জামিনে এসে বাদী পক্ষকে হামলা বা ভয়ভীতির বিষয়ে কেউ আমাকে জানায়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN