1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
প্রয়াত নিরাশা ওরফে নিয়াশুর পরিবার সাহায্য পেয়ে আজ মহা খুশি। - Nayaalo
শিরোনাম
বিএনপি নেতা শরীফুল আলম জামিনে মুক্তি। ভৈরব কেয়ার জেনারেল হাসপাতাল-এর পক্ষ থেকে যুগ্ন সাধারণ সম্পাদক মো.মালেক মিয়াকে শুভেচ্ছাজ্ঞাপন। ভৈরবে নিষিদ্ধ পলিথিন উৎপাদন করার দায়ে চার প্রতিষ্ঠানকে ৫ লাখ ২ হাজার টাকা অর্থদন্ড! ভাষা শহীদ‍দের প্রতি নিসচা ভৈরব শাখার বিনম্র শ্রদ্ধা ভাষা শহীদদ‍ের প্রতি “বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন” ভৈরব উপজেলা শাখার পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধাঞ্জলী। “বাংলাদেশ মসকুইটো কয়েল ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশন নব গঠিত সভাপতি মো.কামরুল হাসান, সাধারণ সম্পাদক মো.নুরুজ্জামান। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা।সভাপতি এসএম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন। পিরিজকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত। ভৈরবে উদ্বোধন করবেন পৌর পার্ক এবং যুব ও ক্রীড়া মন্ত্রী পাপন কে নাগরিক সংবর্ধনা। নিকলী উপজেলায় স্কুল মাঠে গরুর হাট!

প্রয়াত নিরাশা ওরফে নিয়াশুর পরিবার সাহায্য পেয়ে আজ মহা খুশি।

  • আপডেটের সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৯৪ জন দেখেছেন

জামশেদ আলী,স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জের আঠার বাড়ীয়া গ্রামের সেই প্রয়াত নিয়াশুর পরিবারের অসহায় দিক জামশেদ আলীর ব্যক্তিগত ফেইসবুক আইডিতে ও একটি অনলাইনে সচিত্র প্রতিবেদন প্রকাশের পরিপ্রেক্ষিতে পরিবারটির সামগ্রিক সমস্যা বিবেচনা করে সামর্থ্যবান এক ভদ্রলোক শীতের কষ্ট বিবেচনায় দুটি উন্নত মানের শাল বস্ত্র, এবং উন্নত মানের দুটি কম্বল পৌঁছে জেসমিনের বাড়ীতে লোক মারফতে পৌঁছে দেন। জেসমিনের মা ফেরজা বলেন আমার জীবনেও এতো ভালো শাল গায়ে জড়াতে পারিনি। তাছাড়া দীর্ঘ একমাস খেয়ে বাঁচার জন্য ৩০ কেজি চাউল, ৫ কেজি মসুর ডাল, ৫ কেজি পেঁয়াজ, ২ কেজি সয়াবিন তৈল, ৫ কেজি আটা, ২ কেজি লবন, ৫কেজি মাংস, ২টি সাবান ও মসলাসহ নানান প্রকার সাহায্য পেয়ে আজ বোকা জেসমিনের মুখেও হাঁসি দেখা গেল।


জেসমিন খুশিতে তাকিয়ে আছে সকল নিত্য সামগ্রির দিকে। এমনকি ভবিষ্যতে এই ধরনের সাহায্যের সামগ্রী চলমান থাকার বিষয়েও দাতা ইঙ্গিত প্রদান করায় মহা খুশিতে মহান রাব্বুল আলামীনের নিকটে শুকরিয়া আদায় করেন প্রয়াত নিয়াশুর স্ত্রী ফেরুজা বেগম।
শুধু তাই নয় ফেরুজা ও বিকলাঙ্গ জেসমিনকে স্থায়ীভাবে বসবাসের জন্য একটি জায়গা এবং ঘর তৈরি করে দেওয়ার আশ্বাসও দিয়েছেন একটি মহল।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN