1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
প্রয়াত নিরাশা ওরফে নিয়াশুর পরিবার সাহায্য পেয়ে আজ মহা খুশি। - Nayaalo
শিরোনাম
ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি নির্বাচনে সভাপতি পদে আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র সহ-সভাপতি পদে মোশাররফ হোসেন ও সহ-সভাপতি পদে জাহিদুল হক জাবেদ বিজয়ী! ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক!

প্রয়াত নিরাশা ওরফে নিয়াশুর পরিবার সাহায্য পেয়ে আজ মহা খুশি।

  • আপডেটের সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩০২ জন দেখেছেন

জামশেদ আলী,স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জের আঠার বাড়ীয়া গ্রামের সেই প্রয়াত নিয়াশুর পরিবারের অসহায় দিক জামশেদ আলীর ব্যক্তিগত ফেইসবুক আইডিতে ও একটি অনলাইনে সচিত্র প্রতিবেদন প্রকাশের পরিপ্রেক্ষিতে পরিবারটির সামগ্রিক সমস্যা বিবেচনা করে সামর্থ্যবান এক ভদ্রলোক শীতের কষ্ট বিবেচনায় দুটি উন্নত মানের শাল বস্ত্র, এবং উন্নত মানের দুটি কম্বল পৌঁছে জেসমিনের বাড়ীতে লোক মারফতে পৌঁছে দেন। জেসমিনের মা ফেরজা বলেন আমার জীবনেও এতো ভালো শাল গায়ে জড়াতে পারিনি। তাছাড়া দীর্ঘ একমাস খেয়ে বাঁচার জন্য ৩০ কেজি চাউল, ৫ কেজি মসুর ডাল, ৫ কেজি পেঁয়াজ, ২ কেজি সয়াবিন তৈল, ৫ কেজি আটা, ২ কেজি লবন, ৫কেজি মাংস, ২টি সাবান ও মসলাসহ নানান প্রকার সাহায্য পেয়ে আজ বোকা জেসমিনের মুখেও হাঁসি দেখা গেল।


জেসমিন খুশিতে তাকিয়ে আছে সকল নিত্য সামগ্রির দিকে। এমনকি ভবিষ্যতে এই ধরনের সাহায্যের সামগ্রী চলমান থাকার বিষয়েও দাতা ইঙ্গিত প্রদান করায় মহা খুশিতে মহান রাব্বুল আলামীনের নিকটে শুকরিয়া আদায় করেন প্রয়াত নিয়াশুর স্ত্রী ফেরুজা বেগম।
শুধু তাই নয় ফেরুজা ও বিকলাঙ্গ জেসমিনকে স্থায়ীভাবে বসবাসের জন্য একটি জায়গা এবং ঘর তৈরি করে দেওয়ার আশ্বাসও দিয়েছেন একটি মহল।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN