1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
প্রবাসী পরিবারের উপর হামলা, নগদ টাকা ও মালামাল লুটপাট - Nayaalo
শিরোনাম
বিএনপি নেতা শরীফুল আলম জামিনে মুক্তি। ভৈরব কেয়ার জেনারেল হাসপাতাল-এর পক্ষ থেকে যুগ্ন সাধারণ সম্পাদক মো.মালেক মিয়াকে শুভেচ্ছাজ্ঞাপন। ভৈরবে নিষিদ্ধ পলিথিন উৎপাদন করার দায়ে চার প্রতিষ্ঠানকে ৫ লাখ ২ হাজার টাকা অর্থদন্ড! ভাষা শহীদ‍দের প্রতি নিসচা ভৈরব শাখার বিনম্র শ্রদ্ধা ভাষা শহীদদ‍ের প্রতি “বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন” ভৈরব উপজেলা শাখার পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধাঞ্জলী। “বাংলাদেশ মসকুইটো কয়েল ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশন নব গঠিত সভাপতি মো.কামরুল হাসান, সাধারণ সম্পাদক মো.নুরুজ্জামান। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা।সভাপতি এসএম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন। পিরিজকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত। ভৈরবে উদ্বোধন করবেন পৌর পার্ক এবং যুব ও ক্রীড়া মন্ত্রী পাপন কে নাগরিক সংবর্ধনা। নিকলী উপজেলায় স্কুল মাঠে গরুর হাট!

প্রবাসী পরিবারের উপর হামলা, নগদ টাকা ও মালামাল লুটপাট

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ১১৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক।

শ্রীনদী বাজার, মাদারীপুর সদরের প্রবাসী পরিবার জসীম বেপারীর পরিবারের উপর সন্ত্রাসী হামলা করা হয়েছে, দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে জসীম বেপারীর স্ত্রী, সন্তানদের উপর হামলা করা হয়েছে, খবর নিয়ে জানা যায় পূর্ব জমি সংক্রান্ত বিরোধের জের ধরে, আগামী ২৭ ই মে ঢাকায় একটি আলোচনা সভার টাকা পয়সা উত্তোলন করায় তারা বিশ্বস্থসূত্রে জানতে পেরে টাকা পয়সা লোটপাট করতে এই অতর্কিত হামলা চালায়, হামলায় ৩/৪ জন আহত হয়। আহতদের দায়িত্ত্বরত থানা থেকে পুলিশ এসে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়, এবং তাদের উপর হামলাকারী সন্ত্রাসী বাহিনী
১. আলেম বেপারী, ২. আবুল বেপারী, ৩. বাবু বেপারী, ৪. কালাম বেপারী, ৫. রহিম বেপারী, ৬. কুন্নী বেপারী ও তাদের সন্তান সহ সকলের বিরুদ্ধে থানায় বেশ কয়েকটি মামলা চলমান। জসিম বেপারীর বাড়িতে হামলা করে ঘরবাড়ি ভাংচুর করে নগদ ১৪ লক্ষ টাকা, আনুমানিক ১০ ভরি স্বর্ণালঙ্কার এবং দুইটি মোবাইল নিয়ে যায়। জসিম বেপারী সহ ৩/৪ জন বর্তমানে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।মামলার ঘটনা তদন্ত করে অতিশীঘ্রই আইনের আওতায় নিয়ে আসার জন্য স্থানীয় প্রশাসন সহ সকলের প্রতি উদাত্ত্ব আহবান জানান ঢাকায় সম্মেলন প্রস্তুতি কমিটির সকল নেতৃবৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN