1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
নাসিরনগরে মাতৃ হত্যার দাবীতে তিন শিশুর মানবন্ধন - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

নাসিরনগরে মাতৃ হত্যার দাবীতে তিন শিশুর মানবন্ধন

  • আপডেটের সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৩০৫ জন দেখেছেন

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগরঃ

ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগরে মাতৃ হত্যার সুবিচার দাবীতে মানববন্ধন করেছে তিন শিশু। রবিবার সকাল ১১ ঘটিকার সময় রাস্তায় দাড়িয়ে মাতৃ হত্যার সুবিচার ও পিতা জাহেরকে দ্রুত গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন করে তিন শিশু।

ঘটনাটি ঘটেছে উপজেলার চাপরতলা ইউনিয়নের চাপরতলা গ্রামে।ঘটনার বিবরণে জানা গেছে চাপরতলা গ্রামের জাহের প্রায়ই তার ছোট স্ত্রী সাফিয়াকে মারপিট করতো।ঘটনার রাতে মায়ের কান্নার শব্দ শোনে ঘুম থেকে জেগে উঠে ৭ বছরের শিশু আব্দুল্লাহ।এ সময় মায়ের কান্না দেখে এগিয় গেলে আব্দুল্লাহকে ছুঁড়ে ফেলে দেয় বাবা জাহের। জীবণ বাঁচাতে ওই দিন আব্দুল্লাহকে আশ্রয় নিতে হয় পাশের কবরস্থানে। সারা রাত নির্ঘুম কাটাতে হয় সেখানে। ওই দিন মা সাফিয়াকে মেরে ঘরের আড়ার সাথে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায় জাহের ও অন্যান্যরা।

১০ জুন সাফিয়াকে হত্যা করা হলেও ১২ জুন সাফিয়ার বড় ভাই হিরণ মিয়া বাদী হয়ে জাহের সহ অন্যান্যদের নামে নাসিরনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। কিন্তু পুলিশ এখনো কোন আসামী গ্রেপ্তার করতে পারেনি।

মানব বন্ধনে দাড়িয়ে ৭ বছরের নিস্পাপ শিশু আব্দুল্লাহ বলেন,আমার চোখের সামনে মাকে পিটিয়ে হত্যা করেছে বাবা। সেই দৃশ্য কখনো ভূলতে পারবোনা।

এ বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুল্লাহ সরকার এ প্রতিনিধিকে বলেন,সাফিয়া হত্যা মামলার সব আসামীকে ধরতে তৎপর রয়েছে পুলিশ। তিনি বলেন আশা করছি খুব দ্রুতই তাদের আইনের আওতায় আনতে সক্ষম হব।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN