1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
জুয়ার বিজ্ঞাপনে তারকাদের ছবি, সবচেয়ে বেশি সাকিব আল হাসানের! - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

জুয়ার বিজ্ঞাপনে তারকাদের ছবি, সবচেয়ে বেশি সাকিব আল হাসানের!

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৩২ জন দেখেছেন

 

অনলাইন ডেস্ক:
জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। ফাইল ছবি
জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। ফাইল ছবি
বাংলাদেশে জুয়ার বিজ্ঞাপনে তারকাদের ছবির মধ্যে সবচেয়ে বেশি ব্যবহৃত হয়েছে জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানের ছবি। গতকাল বুধবার ডিসমিসল্যাবের একটি গবেষণায় এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশে জুয়া আইনত নিষিদ্ধ হলেও মেটা অনলাইন বেটিং ও জুয়ার অ্যাপের বিজ্ঞাপন দিয়ে লোকজনকে প্রলুব্ধ করতে সহায়তা করছে।

ডিসমিসল্যাব জানায়, একদিনে তারা মেটার বিজ্ঞাপন লাইব্রেরি থেকে ৪ হাজার সক্রিয় জুয়ার বিজ্ঞাপন পেয়েছে, যা বাংলাদেশিদের টার্গেট করে করা হয়েছে। আর এগুলো ছড়ানোর জন্য খরচ করা হচ্ছে হাজার হাজার ডলার। বোর্ড গেমস, ক্যাসিনোর মতো জুয়ার এই বিজ্ঞাপনগুলো ব্যবহারকারীদের অধিক লাভের প্রতিশ্রুতি দিচ্ছে এবং তাদের অর্থ ব্যয় করতে প্ররোচিত করছে।

মেটার বিজ্ঞাপন লাইব্রেরিতে দেখা গেছে, জুয়ার ৫০টি বিজ্ঞাপনে তারকাদের ছবি পাওয়া গেছে। আর এর মধ্যে সবচেয়ে বেশি ব্যবহৃত হয়েছে সাকিব আল হাসানের ছবি।

জুয়ার এসব পেজগুলো ইউক্রেন, জার্মানি, কম্বোডিয়া, ফিলিপাইন ও যুক্তরাষ্ট্র থেকে পরিচালিত হয়। তবে এসব পেজের এডমিন বাংলাদেশি।ডিসমিসল্যাব জানায়, মেটার নীতি ভঙ্গ করে বিজ্ঞাপনগুলো ছড়িয়ে দেওয়া হচ্ছে। প্রত্যেকটি বিজ্ঞাপনের জন্য সর্বনিম্ন এক ডলার করে করে নেয় মেটা। ইম্প্রেশন, বিজ্ঞাপন কৌশল এবং প্লেসমেন্টের মতো কারণগুলোর কারণে এই খরচ কম-বেশি হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN