1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
জনপ্রিয় সংগীত শিল্পী পাগল হাসান সড়ক দূর্ঘটনায় নিহত! - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

জনপ্রিয় সংগীত শিল্পী পাগল হাসান সড়ক দূর্ঘটনায় নিহত!

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ১৯ জন দেখেছেন

আশরাফুল আলম।

বৃহস্পতিবার ১৮ এপ্রিল সকালে সুনামগঞ্জের ছাতকের সুরমা ব্রীজের সামনে বাস সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই জনপ্রিয় সংগীত শিল্পী মতিউর রহমান হাসান উরফে পাগল হাসান নিহত হয়েছেন।হাছন রাজা, রাধারমন দত্ত, শাহ আব্দুল করিম, দুরবিন শাহ – এর উত্তরসূরী হতে পারতেন আমাদের পাগল হাসান। হাওরের বাতাশের সুরের মতো গলায় তার দরদী কন্ঠ থামিয়ে দিলো অনাকাঙ্ক্ষিত একটি সড়ক দূর্ঘটনা।
“তুমি আইও আমার বাড়িতে বইতে দিমু পিড়ীতে গান শুনাইমু মনেরই মতন। আমার বাড়ি রইল নিমন্ত্রণ।”
এরকম সহজ সরল ভাষায় গান রচনা করে বর্তমান প্রজন্মের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। পাগল হাসান শুধু গীতিকারই না, ছিলেন সুরকার ও শিল্পী। বহু গুনে গুনান্বিত এই পাগলের লেখা প্রতিটি গানের মধ্যে মাটির কাঁচা গন্ধ ও মানুষের গল্প সম্ভার উঠে আসতো।
“জীবন খাতায়” গানটি এখন সারা দেশে সবচেয়ে জনপ্রিয় গান। তাছাড়া মাটির বালা খানা, কলংকি, গ্রামেগঞ্জে, মন আমার মরা নদী সহ অসংখ্য গানের স্রষ্টাও তিনি।
তার অন্যতম গুন নিরহংকার, সহজ সরল জীবন যাপন… রঙিন দুনিয়ার মাঝেও নিজেকে একদম চর্চায়, মননশীলতায়, সরল সুরে জড়িয়ে রেখেছিলেন নিজেকে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN