1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
জনপ্রিয়তার শীর্ষে স্বর্ণপদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান নৌকা মার্কা প্রার্থী মোঃফারুক মিয়া। - Nayaalo
শিরোনাম
জনপ্রিয় সংগীত শিল্পী পাগল হাসান সড়ক দূর্ঘটনায় নিহত! ভৈরবে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা উদ্বোধন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা। কুলিয়ারচর উপজেলায় ইট বোঝাই ট্রাক থেকে পরে স্কুল ছাত্রের মৃত্যু! রায়পুরা রক্তবন্ধু মানবকল্যাণ সোসাইটির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ। ভৈরব উপজেলা’বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃমোশারফ হোসেন। ভৈরবে ভাইয়ের হাতে ভাই খুন! ছেলেকে হত্যা করার পর বাবার আত্মাহত্যা! বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন,ভৈরব শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ করার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প.প. কর্মকর্তা ডাঃবুলবুল আহমদ এর নেতৃত্বে বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৪ র‌্যালি ও আলোচনা সভা পালন। ভালোবাসার বীজ – সাঈদা নাঈম

জনপ্রিয়তার শীর্ষে স্বর্ণপদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান নৌকা মার্কা প্রার্থী মোঃফারুক মিয়া।

  • আপডেটের সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৩১৭ জন দেখেছেন

জনপ্রিয়তার শীর্ষে স্বর্ণপদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান নৌকা মার্কা প্রার্থী মোঃফারুক মিয়া।

কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ৫নং কালিকা প্রসাদ ইউনিয়ন আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কা প্রার্থী কিশোরগঞ্জ জেলার মধ্যে দুই দুইবারের স্বর্ণপদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান (বর্তমান) মোঃফারুক মিয়া।

দীর্ঘ ৬ মাস যাবৎ ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া বইছে অত্র এলাকায়। জল্পনা-কল্পনা চলছে ইউনিয়নের বিভিন্ন বাজার-দোকানে। কালিকা প্রসাদ ইউনিয়নে একাধিক প্রার্থী রয়েছেন কিন্তু আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কা প্রার্থী মোঃফারুক মিয়া জনপ্রিয়তার দিক দিয়ে শীর্ষে রয়েছেন বলে বিভিন্ন মাধ্যম দিয়ে ভোটারদের নিকট থেকে জানা যায়।

কালিকা প্রসাদ ইউনিয়ন আওয়ামীলীগ সফল সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃফারুক মিয়া,প্রতিদ্বন্ধী চেয়ারম্যান সকল প্রার্থীদের চাইতে বেশি ভোট পেয়ে বিজয় লাভ করবেন বলে সর্বস্তর মানুষের আশা। ইউনিয়নের শিক্ষিত মার্জিত সুশীল সমাজ সর্বস্তরের মানুষের আশা-ভরসারস্থল মোঃফারুক মিয়া।
কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের হাতকে শক্তিশালী করার জন্য উপজেলার দলীয় নেতৃত্বের স্বার্থে সমন্বয় করে দলীয় নেতা কর্মীদের পাশে রয়েছেন তিনি। আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কা পেয়ে অপ্রতিবোধ্য জনপ্রতিনিধি হিসেবে মোঃফারুক মিয়া বিপুল ভোটে জয় লাভ করবে বলে সাধারণ জনগণের প্রত্যাশা।
আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার মোঃফারুক মিয়া বলেন- আমি পুনরায় দলীয় চেয়ারম্যান নির্বাচিত হলে কালিকা প্রসাদ ইউনিয়নের জনগনকে সাথে নিয়ে,স্বচ্ছ ও জবাবদিহিতা-মূলক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। জনগণের প্রত্যাশা পূরণের জন্য উপজেলায় আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে সমন্বয় রেখে মাননীয় এমপি মহোদয়ের পরামর্শে প্রতিটি গ্রামের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। নাগরিক হিসেবে যেসব সুযোগ-সুবিধা ইউনিয়নবাসীর প্রয়োজন তা পূর্বের ন্যায় নিশ্চিত করবো ইনশাল্লাহ।

তিনি আরও বলেন জনগনই আমার নির্বাচনের প্রেরণার একমাত্র শক্তি। আমি দলের মনোনীত নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হলে দলকে আরো সময় দিয়ে মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন ভাইয়ের হাতকে শক্তিশালী করবো।
জনগণের ভালোবাসা ও আওয়ামীলীগের আনুগত্যে থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নাজমুল হাসান পাপন ভাইয়ের দোয়া ও আর্শীবাদ নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন ২০৪১ সাল বাস্তবায়নে আমার জীবন দিয়ে হলেও চেষ্টা করবো। সর্বশেষে ২৬ ডিসেম্বর নৌকা মার্কায় সকলের ভোট ও দোয়া চাই। জয় বাংলা- জয় বঙ্গবন্ধু।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN