1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
কুলিয়ারচর উপজেলায় ইট বোঝাই ট্রাক থেকে পরে স্কুল ছাত্রের মৃত্যু! - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

কুলিয়ারচর উপজেলায় ইট বোঝাই ট্রাক থেকে পরে স্কুল ছাত্রের মৃত্যু!

  • আপডেটের সময় : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ২৪ জন দেখেছেন

অনলাইন ডেস্ক:

কিশোরগঞ্জ জেলা কুলিয়ারচর উপজেলায় ইট বোঝাই ট্রাক থেকে পরে ভৈরবের স্কুল শিক্ষার্থী মৃদুল (১৪) এর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থী ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকার প্রবাসী মোহাম্মাদ আলীর ছেলে।
বৃহস্পতিবার ১১ এপ্রিল দিবাগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
স্থানীয় ও স্বজনরা জানান, নিহত মৃদুল কালিকাপ্রসাদ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। তাদের পরিবারে ৪ বোন-ভাই। সংসারে মৃদুল একমাত্র ছোট ছেলে। গত বুধবার প্রতিবেশি ট্রাক্টর মালিক হাবিবুল্লাহ’র ভাই হেদায়েত উল্লাহ নামের এক ব্যক্তি মৃদুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে কুলিয়ারচর উসমানপুর এলাকায় ট্রাক্টর থেকে পরে গিয়ে গুরুত্বর আহত হয় মৃদুল। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেসময় মৃদুলের অবস্থার অবনতি হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহতের বোন জামাই বিজয় অভিযোগ করে বলেন , প্রতিবেশি হাবিবুল্লাহ টাকার লোভ দেখিয়ে বাড়ি ডেকে নিয়ে যায়। সেদিন মৃদৃুল যেতে চাইনি। জোর করে তাকে নিয়ে যাওয়া হয়। গত বুধবার ১০ এপ্রিল সকাল ৮ টায় দূর্ঘটনা ঘটলেও হাবিবুল্লাহ’র ভাই হেদায়েদুল্লাহ বিষয়টি লুকিয়ে রাখে। এরপর বেলা ১২ টায় অন্য কারো কাছ থেকে খবর পেয়ে আমরা বাজিতপুর হাসপাতালে যায়। সেখান থেকে ডাক্তারগন তাকে ঢাকায় প্রেরণ করে। পরে গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় মারা যায়।

এ বিষয়ে কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ মো.সারোয়ার জাহান বলেন, একটি ট্রাক্টর থেকে পরে মৃদুল গুরুতর আহত হয় এবং পরে ঢাকায় মারা যায়। এই বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে যদি অভিযোগ দেয়া হয় তাহলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN