1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
কিশোরগঞ্জ বেদে পল্লীতে ভৈরব থানার পক্ষ থেকে ত্রান সামগ্রী উপহার বিতরণ। - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

কিশোরগঞ্জ বেদে পল্লীতে ভৈরব থানার পক্ষ থেকে ত্রান সামগ্রী উপহার বিতরণ।

  • আপডেটের সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ২৪৬ জন দেখেছেন

রোমানা আক্তার শিমু,স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ভৈরব হাইওয়ে থানার পিছনে ৩৫ টি বেদে পরিবার দীর্ঘদিন যাবৎ অবস্থানরত।রোববার ১১ জুলাই বেদে পল্লীর মানুষের মাঝে ভৈরব থানার পক্ষ থেকে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃশাহিন এর নেতৃত্বে ত্রান সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে।প্রতি পেকেটে ১১ কেজি ওজনের নিত্য প্রয়োজনীয় খাবারের আইটেম দেওয়া আছে।

ভৈরব থানার ওসি মোঃশাহিন বলেন
বেদে পল্লীর লোকজন তারা সবাই আইনের প্রতি শ্রদ্ধাশীল, করোনা ভাইরাসের জন্য সারাদেশের ন্যায় ভৈরবও লগডাউনের জন্য সবাই জরুরী প্রয়োজন ছাড়া কর্মে যেতে পারে না, তাই তারা অনেক কষ্টে জীবনযাপন করতেছে।আমি কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মাশরুকুর রহমান (বি পি এম বার)স্যারকে বিষয়টা অবগতি করে ভৈরব থানার পক্ষ থেকে এ উপহার সামগ্রী নিজে এসে ঘরে ঘরে পৌঁছে দিয়েছি।

বেদে পল্লীর একজন বলেন, ‘আমাদের এখানে অর্ধশতাধিক মানুষের বসবাস। করোনার কারণে আমাদের এখন তেমন কাজ নেই। এ জন্য আমরা সবাই পরিবার নিয়ে কষ্টে দিন পার করছি। ঘরে চাল ফুরিয়ে গেছে। চিন্তায় ছিলাম রাতে কী খাব। এখন ওসি সাবের উপহার পেয়ে আমি খুশি। রাতের খাবার নিয়ে আমার আর চিন্তা করতে হবে না।’
আজ ভৈরব থানার ওসি আমাদের এখানে এসে নিজের হাতে ত্রান সামগ্রী উপহার হিসেবে দিয়েছেন। এতে আমরা সবাই খুশি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN