1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ইতালির তুসকোলানা নবজাগরণ নারী কল্যান সমিতির উদ্যোগে নারী দিবস পালিত। - Nayaalo
শিরোনাম
ভৈরবে আওয়ামী যুবলীগের সম্মেলনে হামলা ভাংচুরের অভিযোগে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক বহিষ্কার! ভৈরবে পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। সৌদি প্রবাসী ঐক্য পরিষদ, ভৈরব উপজেলা বি.এন.পি’র উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মেলান্দহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও পরিচিতি অনুষ্ঠান গোল্ডেন লাইফ ইন্সুরেন্সের উপদেষ্টা এম.তৌহিদুল আলম এর সাথে ভৈরব সার্ভিসিং সেলের কর্মকর্তাদের ২০২৩ইং সালের শুভেচ্ছা ও মতবিনিময়। কুলিয়ারচরে অলিভ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে হতদরিদ্র বৃদ্ধ ও বৃদ্ধাদের মাঝে হাটার লাটি বিতরণ। নাগর ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, কালিকা প্রসাদ এর কার্যালয় উদ্বোধন ও পরিচিতি সভা। আসন্ন ঢাকা-১০ আসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় নজরুল বেপারী ভৈরবে ১০ বছরের সংসার জীবনে অবশেষে স্বামীর হাতে মৃত্যু!স্বামীসহ আটক ৩ জন।

ইতালির তুসকোলানা নবজাগরণ নারী কল্যান সমিতির উদ্যোগে নারী দিবস পালিত।

  • আপডেটের সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ১৫৮ জন দেখেছেন

 

সজীব আল হোসাইন, ইতালি প্রতিনিধি:
ইতালির রোমে নবজাগরণ নারী কল্যান সমিতির আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস।

‘টেকসই আগামীর জন্য আজকের লিঙ্গ সমতা’ ২০২২ সালের আন্তর্জাতিক নারী দিবসের এই প্রতিপাদ্য ও ‘নারীর সুস্বাস্থ্য ও জাগরণ’ স্লোগান কে সামনে রেখে হলুদ ফুলে রঙ্গিন হয়ে ওঠা রোমের প্রবাসী নারীরা,আগামীতে সঠিক মর্যাদায় এগিয়ে যাওয়ার কথা বলেন।ইতালির রোমে আয়োজিত অনুষ্ঠানে নবজাগরণ নারী কল্যান সমিতির সভাপতি সানজিদা ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুরুন্নাহার আক্তার লিপি’র পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, সংগঠনের উপদেষ্ঠা ও মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নয়না আহম্মেদ।

বিশেষ অতিথি ছিলেন উপদেষ্ঠা উম্মেহানী, হালিমা খাতুন সহ ইতালি মহিলা আওয়ামী লীগ ও অন্যান্য নারী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও সংগঠনের সহ সভাপতি ফরিদা ইয়াছমিন স্মৃতি, যুগ্ম সম্পাদিকা, বুবলি, বেল্লা শিউলি, নুপুর, তানিয়া হাছান,ইতি রহমান, মিরা হোসেন, সাংগঠনিক সম্পাদিক রওশন আরা খুকু, সিমু অনন্যা ও আখি আলম, প্রচার সম্পাদিক তানিয়া হোসেন ও নিপা আক্তার সহ আখলিমা আক্তার, আফরিনা, তুহিনা এবং মহিলা আওয়ামী লীগ থেকে নিলুফা ইয়াছমিন নিলা, শামীমা আক্তার পপি, রিতা আক্তার, ফরিদা আক্তার,ফারহানা।বক্তারা বলেন,বর্তমান যুগে নারীরা আজ বিশ্ব দরবারে মাথা উচুঁ করে কাজ করছে। তবুও আজ অনেক নারীরাই শিকার হচ্ছে ধর্ষণের, নির্যাতিত হয়ে মারা যাচ্ছে যৌতুক সহ বিভিন্ন কারণে।কচ্ছপ গতিতে হলেও আশা করা যায় লিঙ্গ সমতা একদিন হবেই, নারীরাও পাবে তাদের সমঅধিকার, দরকার শুধুই বন্ধুসুলভ সহযোগিতার।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN