1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
আসন্ন ঢাকা-১০ আসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় নজরুল বেপারী - Nayaalo
শিরোনাম
ভৈরবে আওয়ামী যুবলীগের সম্মেলনে হামলা ভাংচুরের অভিযোগে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক বহিষ্কার! ভৈরবে পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। সৌদি প্রবাসী ঐক্য পরিষদ, ভৈরব উপজেলা বি.এন.পি’র উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মেলান্দহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও পরিচিতি অনুষ্ঠান গোল্ডেন লাইফ ইন্সুরেন্সের উপদেষ্টা এম.তৌহিদুল আলম এর সাথে ভৈরব সার্ভিসিং সেলের কর্মকর্তাদের ২০২৩ইং সালের শুভেচ্ছা ও মতবিনিময়। কুলিয়ারচরে অলিভ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে হতদরিদ্র বৃদ্ধ ও বৃদ্ধাদের মাঝে হাটার লাটি বিতরণ। নাগর ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, কালিকা প্রসাদ এর কার্যালয় উদ্বোধন ও পরিচিতি সভা। আসন্ন ঢাকা-১০ আসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় নজরুল বেপারী ভৈরবে ১০ বছরের সংসার জীবনে অবশেষে স্বামীর হাতে মৃত্যু!স্বামীসহ আটক ৩ জন।

আসন্ন ঢাকা-১০ আসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় নজরুল বেপারী

  • আপডেটের সময় : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ১০০ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ

আসন্ন ঢাকা-১০ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় সম্ভব্য এমপি প্রার্থী ইতালি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্ণবাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি, শাপলা আইপি টিভির চেয়ারম্যান মোঃ নজরুল বেপারী। 

দলীয় মনোনয়ন পেতে ইতোমধ্যে মাঠে নেমেছেন তিনি। নির্বাচনী এলাকায় গণসংযোগ, পথসভাসহ উন্নয়নমূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের দ্বারে দ্বারে ঘুরছেন তিনি। জনসাধারণের কাছে তুলে ধরছেন বর্তমান সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড। এর মাধ্যমে তৃণমূলে দলকে শক্তিশালী করছেন তিনি।

বিভিন্ন সময়ে গরীব ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিয়ে আসছে। বিভিন্ন এলাকায় গিয়ে জানতে চাইলে এলাকার লোকজনের কাছে তার সুনামের শেষ নেই।

তিনি জানান,ঢাকা-১০ আসনের সকল সম্প্রদায়ের জনগণের সেবা করাই আমার লক্ষ্য। সকলে চাইলে আমি নিজেকে আত্ম নিয়োগ করবো। অসাম্প্রদায়িক চেতনায় আমি বিশ্বাসী। এদেশে সকলে আমরা একে অপরের ভাই। ভাই-ভাই মিলে ভ্রাতৃত্বের বন্ধন অটুট রাখতে যা যা উদ্যোগ নিতে হয় সে লক্ষ্যে তিনি কাজ করে যাবেন বলে জানান।

নজরুল বেপারী সবসময় সবার সাথে হাস্যজ্জ্বল একজন নিরহংকার মানুষ। তিনি নানা সমাজিক কর্মকান্ডে নিজেকে আত্ম নিয়োগ করে দীর্ঘ দিন ধরে সেবামূলক কাজ করে যাচ্ছেন। সবসময় সাধারণ মানুষের সুখে-দুঃখে সকলের পাশে দাঁড়ানোর ফলে অল্প সময়ে মধ্যে তিনি সকলের কাছে গ্রহণযোগ্য ও সুপরিচিত হয়েছেন।জাতি-ধর্ম-নির্বিশেষে সকলের কাছেই ভালোবাসার মানুষ হিসেবে পরিচিত নজরুল বেপারী।

নজরুল বেপারী যোগ্য প্রার্থী তাকে সবাই ভালোবাসেন ও শ্রদ্ধা করেন। আসন্ন সংসদ নির্বাচনকে ঘিরে চায়ের দোকানে পাড়ায় ও মহল্লায় আলোচনায় ঝড় উঠেছে।

সবার একটি কথা সৎ যোগ্য প্রার্থী গরীব মানুষের পাশে দাড়াবে এমন একজন ব্যক্তির প্রয়োজন। আজ আমাদের দেশ স্বাধীন হয়েছে। তাই দেশের অগ্রগতি দেশকে সুষ্ঠ এবং সুন্দরভাবে গড়ে তোলা এবং পরিচালনার জন্য সমাজকে তৈরী হতে হবে।

গ্রামের মানুষের শিক্ষা দীক্ষার অবকাঠামোর মাধ্যমে জাগিয়ে তুলে তাদের জীবন মান উন্নত করাই তার কাজ। তাদের দুঃখ দুর্দশা ক্ষুধা দারিদ্রতা থেকে মুক্তি দিয়ে স্বনির্ভর করে তুলতে হবে। তাই এলাকার মূল নীতি অবলম্বন করায় আমার লক্ষ্য ও উদ্দেশ্যে।

তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনের সাধারণ জনগণের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN