1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
আজ ভৈরবে জননন্দিত তরুণ লেখক সোহানুর রহমান (সোহান) এর শুভ ভূমিষ্ট ডে - Nayaalo
শিরোনাম
ভৈরবে আওয়ামী যুবলীগের সম্মেলনে হামলা ভাংচুরের অভিযোগে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক বহিষ্কার! ভৈরবে পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। সৌদি প্রবাসী ঐক্য পরিষদ, ভৈরব উপজেলা বি.এন.পি’র উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মেলান্দহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও পরিচিতি অনুষ্ঠান গোল্ডেন লাইফ ইন্সুরেন্সের উপদেষ্টা এম.তৌহিদুল আলম এর সাথে ভৈরব সার্ভিসিং সেলের কর্মকর্তাদের ২০২৩ইং সালের শুভেচ্ছা ও মতবিনিময়। কুলিয়ারচরে অলিভ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে হতদরিদ্র বৃদ্ধ ও বৃদ্ধাদের মাঝে হাটার লাটি বিতরণ। নাগর ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, কালিকা প্রসাদ এর কার্যালয় উদ্বোধন ও পরিচিতি সভা। আসন্ন ঢাকা-১০ আসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় নজরুল বেপারী ভৈরবে ১০ বছরের সংসার জীবনে অবশেষে স্বামীর হাতে মৃত্যু!স্বামীসহ আটক ৩ জন।

আজ ভৈরবে জননন্দিত তরুণ লেখক সোহানুর রহমান (সোহান) এর শুভ ভূমিষ্ট ডে

  • আপডেটের সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৯৭ জন দেখেছেন

ভৈরব প্রতিনিধি।।

আজ ১০ই নভেম্বর ভৈরবের কৃতি সন্তান জননন্দিত তরুণ লেখক সোহানুর রহমান (সোহান) এর ১৯ তম শুভ জন্ম দিন( শুভ ভূমিষ্ট ডে) তিনি ২০০০সালের আজকের এই দিনে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার জমির উদ্দীন মুন্সির বাড়ীর সাংবাদিক ও রাজনীতিবিদ এম আর সোহেল ও রহিমা বেগম দম্পতি ঘরে এক মুসলিম সম্ভান্ত ঐতিহ্যবাহী পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি ভৈরব আদর্শ সরকারী প্রথমিক বিদ্যালয় থেকে প্রথমিক শিক্ষা জীবন শেষ করে।ভৈরবের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সরকারী কে.বি. পাইলট মডেল হাই স্কুল থেকে এস. এস. সি পাশ করে। এবং ভৈরবের প্রাচীন বিদ্যাপীঠ হাজী আসমত সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক পাশ করেন এবং বতর্মানে অনার্সে অধ‍্যয়নরত। সোহানুর রহমান (সোহান) ভৈরবের একজন উদ্দীয়মান জনপ্রিয় তরুণ লেখক, সে যখন ক্লাস ফাইভে পরে তখন থেকে লেখা- লিখির জগতে তার আত্মপ্রকাশ করেন। বর্তমানে সুনামের সাথে তার লেখা কবিতা ও কলাম বিভিন্ন দৈনিক ও সপ্তাহিক পত্রিকা গুলোতে প্রকাশিত হচ্ছে সে হাজী আসমত সরকারি কলেজ শাখা ছাত্রলীগের মানবিক বিভাগের (ক্লাস কমিটির) সভাপতি ও দৈনিক গৃহকোণ পত্রিকার সিনিয়র ভ্রাম্যমাণ প্রতিনিধি, জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিনের ভৈরব প্রতিনিধি,নাট্য শিল্পী এবং ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ,আশুগঞ্জ সাংবাদিক ইউনিয়নের দপ্তর সম্পাদক এবং উপজেলা প্রেস ক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক।সোহানুর রহমান (সোহান) এর বাবা বাংলা টিভি ভৈরব-কুলিয়ারচর প্রতিনিধি ,পৌর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক এম.আর.সোহেল ও মাতা রহিমা বেগম এর একমাত্র ছেলে। তার দাদা ৩নং সেক্টরের গ্রুপ কমান্ড বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা প্রয়াত ছিদ্দিকুর রহমান (সেন) দৌহিত্র পুলিশ সুপার আপেল মাহমুদ এর আপন ভাতিজা তরুণ লেখক সোহানুর রহমানের আজ শুভ জন্ম দিন ১৮

বছর পেরিয়ে এখন সে ১৯ তার পর্দাপন।
আজ জন্ম দিনে তার এই নিয়ে তার কাছে একটি অনলাইন পত্রিকা প্রতিনিধি জানতে চাইলে বলেন, আমি সর্ব প্রথম কৃতজ্ঞতা জানাই আমার জন্মদাতা পিতা -মাতা কে যাদের জন্য আমি এ পৃথিবীর মুখ দেখতে পেয়েছি। জন্ম দিনটা আনন্দের হলে ও জন্ম দিন মানে জীবন থেকে একটি বছর হারিয়ে যাওয়া। এর পর তিনি আরো বলেন আমি গর্বিত আমি একজন স্বাধীনদেশের নাগরিক এবং বাঙালী বলে। আমার দাদা একজন একাত্তরের বীর সেনানী এই তরুণ লেখকের প্রিয় রংহলুদ ও সবুজ পছন্দের খাবার মাছ ও পোলাও দূরান্ত গতিতে ছুটে চলা এই লেখকের। তরুণ লেখক সোহানুর রহমান সোহান যিনি সব সময় গরীব -দুঃখী মেহনতি মানুষের জন্য কাজ করে যাচ্ছে, তার শুভ জন্ম দিন উপলক্ষে সে দেশবাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN