1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
অষ্টগ্রাম সদরে বর্তমান চেয়ারম্যান মানুষের ভালোবাসায় সিক্ত !! সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ! - Nayaalo
শিরোনাম
ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি নির্বাচনে সভাপতি পদে আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র সহ-সভাপতি পদে মোশাররফ হোসেন ও সহ-সভাপতি পদে জাহিদুল হক জাবেদ বিজয়ী! ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক!

অষ্টগ্রাম সদরে বর্তমান চেয়ারম্যান মানুষের ভালোবাসায় সিক্ত !! সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ!

  • আপডেটের সময় : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৮০২ জন দেখেছেন

 

সজীব আল হোসাইন।
কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার সদরে তৃতীয় বারের মত চেয়ারম্যান সৈয়দ ফাইয়াজ হাসান বাবু নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়ন পরিষদ এর বিভিন্ন উন্নয়নমূলক কাজ সহ প্রতিটি মানুষের মতবিনিময়ের সুযোগ,পরিপূর্ণ বিদ্যুৎ,রাস্তাঘাট,কাল-বাট,
স্কুল-কলেজ,ইত্যাদি কাজ চালিয়ে যাচ্ছেন।নির্বাচিত হওয়ার মাত্র১মাসের মধ্যেই
উল্লেখযোগ্য কাজ ও ইউনিয়ন পরিষদের জনগণের সেবা করে সাফল্য অর্জন করেছেন তিনি।
এদিকে সাবেক ইউপির চেয়ারম্যান সৈয়দ ফারুকের বিরুদ্ধে বিভিন্ন সময় ত্রাণ ও অর্থ,খাদ্য সামগ্রী বিতরণের অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। বিভিন্ন সময় প্রধানমন্ত্রীর ইউনিয়ন পরিষদ বরাবর অনুদান বা ত্রাণ পাঠালে তা নিজের ইচ্ছামতো বিতরণ করেন সাবেক চেয়ারম্যান সৈয়দ ফারুক আহম্মেদ।
তৃতীয় বারের মত নির্বাচিত চেয়ারম্যান সৈয়দ ফাইয়াজ হাসান বাবু সাথে কথা বলে জানাগেছে,২০১৬সালে দায়িত্ব হস্তান্তর করার সময় জাপানি একটা প্রজ্যাক্টর রেখে আসছিলেন কিন্তুু এইবার নির্বাচিত হওয়ার পর এসে দেখি এটার উধাও।
এই বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষের পরামর্শ নিয়ে আইনি ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান। তাছাড়া ইউনিয়ন পরিষদের সরকারি সম্পদের খোঁজ খবর নিয়ে দেখেন আগে যা ছিল গত ৫বছরের পরিষদে কোনো উন্নয়ন তো দূরে কথা যা রেখে গিয়েছিলেন তা বসে বসে ব্যবহার ও লুটপাট করেছে।

নৌকা নিয়ে পাস করায় তার বিরুদ্ধ কারো সাহস হয়নি কথা বলতে,পরিষদ কমপ্লেক্সে নিজের বাড়ি মত বানিয়ে ফেলেছিলনবিশেষ করে চেয়ারম্যান থাকাকালিন সময় পরিষদ কমপ্লেক্সে থাকা ল্যাপটপ,ব্যাটারী, পানির মেশিন সহ বিভিন্ন সময় পরিষদের জিনিসপত্র নিজের ব্যবহারের জন্য বাড়িতে নিয়ে গেছে, তা ফেরত আনে নাই।তার বিরুদ্ধে বিভিন্ন সময় জাতীয় ও স্থানীয় পত্র-পত্রিকা সহ অসংখ্য অনলাইন পোর্টালে প্রতিবেদন করেছে সাংবাদিকেরা।
কোনো বিষয় কিছু জানতে চাইলে তিনি জানান,আমি এখন বঙ্গভবনে রাষ্ট্রপ্রতির সাথে দেখা করতে আসছি। তাছাড়া ফোনে যোগাযোগ করলে মানুষের সাথে খারাপ আচ্যারণ করতো বলে জানাগেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN