1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা পরিষদের সীমানা নিয়ে বিরোধ - Nayaalo
শিরোনাম
ভৈরবে আওয়ামী যুবলীগের সম্মেলনে হামলা ভাংচুরের অভিযোগে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক বহিষ্কার! ভৈরবে পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। সৌদি প্রবাসী ঐক্য পরিষদ, ভৈরব উপজেলা বি.এন.পি’র উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মেলান্দহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও পরিচিতি অনুষ্ঠান গোল্ডেন লাইফ ইন্সুরেন্সের উপদেষ্টা এম.তৌহিদুল আলম এর সাথে ভৈরব সার্ভিসিং সেলের কর্মকর্তাদের ২০২৩ইং সালের শুভেচ্ছা ও মতবিনিময়। কুলিয়ারচরে অলিভ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে হতদরিদ্র বৃদ্ধ ও বৃদ্ধাদের মাঝে হাটার লাটি বিতরণ। নাগর ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, কালিকা প্রসাদ এর কার্যালয় উদ্বোধন ও পরিচিতি সভা। আসন্ন ঢাকা-১০ আসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় নজরুল বেপারী ভৈরবে ১০ বছরের সংসার জীবনে অবশেষে স্বামীর হাতে মৃত্যু!স্বামীসহ আটক ৩ জন।

অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা পরিষদের সীমানা নিয়ে বিরোধ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩৪১ জন দেখেছেন

নিউজ ডেস্ক। 

দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সীমানা প্রাচীর বিহীন ছিল। সম্প্রতি স্বাস্থ্য অধিদপ্তরের প্রকৌশলী বিভাগ থেকে নতুন সীমানা প্রাচীর নির্মাণের বরাদ্দ আসে এবং কিশোরগঞ্জ থেকে আগত প্রকৌশলী ও স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার বুলবুল আহম্মদ সীমানা প্রাচীর নির্মাণকাজের উদ্বোধন করেন।উদ্বোধনের পরের দিন কিছু অশৃঙ্খল লোকজন প্রাচীর নির্মাণে বাধা দেয় এবং কাজ বন্ধ করে দেয়। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা স্থানীয় সংসদ সদস্য কিশোরগঞ্জ জেলার সিভিল সার্জন সহ উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন। পরবর্তীতে তড়িঘড়ি করে গত ০৩/০৭/২০২১ খ্রি. তারিখে কতিপয় লোকজন গাছের ডাল কাটার নাম করে (১৫-২০)টি গাছের কান্ড ব্যতীত সকল শাখা প্রশাখা কেটে ফেলে।
যাহার কারণে স্থানীয় জনগণের মাঝে ক্ষোভ বিরাজ করছে।
অষ্টগ্রামের বিশিষ্ট নারী নেত্রী নাসিমা রিতা তার ফেইসবুক ওয়ালে লিখেন,”এ কেমন নিষ্ঠ্যুরতা চলছে !!! অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠের দক্ষিনে ডাল পালা ছাঁটার অজুহাতে অসংখ্য আম গাছ, বড়ই গাছ, জাম গাছ এমন কি পেঁয়ারা গাছের উপর দিয়েও এই বিবেকহীন হত্যাযজ্ঞ চালাচ্ছে গত ৩ দিন ধরে স্থানীয় কিছু লোক। কৌতুহলী কেউ ছবি তুললে কিংবা দাঁড়িয়ে দেখলে তাকে করছে নাজেহাল, কেড়ে নিচ্ছে মোবাইল, পায়ের তলায় পিষে ফেলছে সেই মোবাইল সাথে চড় থাপ্পর। পুলিশ ভাইদের সহায়তায় উদ্ধার করা হয়েছে এমনি একজন ভুক্তভুগীকে আজ।অন্যদিক সাম্প্রতিক কালে কিছু তরুন, ছাত্রলীগের কর্মীরা গাজিহাটির একটি গাছের প্রান বাঁচায় বলা যায়। নদীতে কাডা ফেলার জন্য এই ছাঁটাই যজ্ঞ বন্ধ করার দাবী জানাচ্ছি”।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN