1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
অভিনেত্রী ,মডেল সুফিয়া সাথী ও মনিরুজ্জামান খোকন এর সফল জুটি। - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

অভিনেত্রী ,মডেল সুফিয়া সাথী ও মনিরুজ্জামান খোকন এর সফল জুটি।

  • আপডেটের সময় : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৬০ জন দেখেছেন

অনলাইন ডেস্ক:
চলচ্চিত্র অভিনেত্রী সুফিয়া সাথীর সফল জুটি মনিরুজ্জামান খোকন।
তিনি মিডিয়াতে আসেন ২০১৫ সালে,সুফিয়া সাথী খুলনা জেলার মেয়ে, সুফিয়া সাথীর ইউটিউবের সফল জুটি মনিরুজ্জামান খোকন,মনিরুজ্জামান খোকন ২০০৬ সাল থেকে মিডিয়াতে আছেন।তিনি কিশোরগঞ্জ জেলার ভৈরবের সন্তান।
তাদের জুটিতে অসংখ্য নাটক মিলিয়ন মিলিয়ন ভিউ হয়েছে এবং ইউটিউবে ভাইরাল হয়েছে, মনিরুজ্জামান খোকন ও সুফিয়া সাথীর প্রায় জুটিবদ্ধ ভাবে ২৫টির অধিক নাটক ইতিমধ্যে মুক্তি পেয়েছ।

ইউটিউবে অভিনয় করেছে এর মধ্যে বেশিরভাগই ব্যবসা সফল হয়েছে, তাদেরকে দিয়ে কাজ করিয়ে অনেক ইউটিউবার খুশি।
কারন তাদের ইউটিউবে আর্নি হয়েছে বেশি, জানা গেছে সুফিয়া সাথী ও মনিরুজ্জামান খোকনের আরো কিছু নতুন কাজ আসবে বলে জানা গিয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN