1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
অপু বিশ্বাস ও ডিএ তায়েব এখন ঈশা খা’ চলচ্চিত্রে। - Nayaalo
শিরোনাম
ভৈরবে বর্ণাঢ্য আনন্দ আয়োজনে নিরাপদ সড়ক চাই এর ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন সাংবাদিক ও অভিনেতা শামীম আহমেদ। ভৈরব থানায় নবযোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম। শুভ জন্মদিন সাংবাদিক তরুণ লেখক সোহানুর রহমান সোহান ভৈরবের বি.এন.পির ৫ শীর্ষ নেতা সিলেট থেকে গ্রেফতার!! ভৈরবে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন। ভৈরবে সাংবাদিক সহ বিএনপির পাঁচ নেতাকর্মী আটক,আগামীকাল হরতাল! ভৈরব-কুলিয়ারচর-৬ আসনের বি.এন.পির মো. শরীফুল আলম গ্রেফতার! আজ সাংবাদিক, মডেল ও অভিনেতা আশরাফুল আলম এর জন্মদিন। ভৈরবে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা।

অপু বিশ্বাস ও ডিএ তায়েব এখন ঈশা খা’ চলচ্চিত্রে।

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৩২১ জন দেখেছেন

অনলাইন ডেস্ক:

মোঃ মাসুদ পারভেজ রানা -বাংলার বারো ভুঁইয়াদের প্রধান ছিলেন ‘ঈসা খাঁ’। বাংলায় স্বাধীন জমিদারী প্রতিষ্ঠাকারী এ জমিদারকে নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন ডায়েল রহমান।মসনদ-ই-আলা ঈসা খাঁ’ নামক ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন ডিএ তায়েব। ‘ঈশা খাঁ’ চরিত্রে ডি এ তায়েবের বিপরীতে অভিনয় করবেন সোনামণি চরিত্রে ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, তায়েব ভাইয়ের ‘ঈশা খাঁ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। আগামী ২২ জুন থেকে ছবিটির শুটে অংশ নিয়েছি। অসাধারণ একটি গল্প আমার বিশ্বাস ভালো কিছু আসছে। ডি এ তায়েব বলেন, আসা করছি দীর্ঘদিন পরে বাংলা চলচ্চিত্রের দর্শক একটি অসাধারণ গল্প উপহার পেতে যাচ্ছেন।

চলচ্চিত্র মানেই একটি শিক্ষা মূলক বিষয়, যেখান থেকে প্রজন্ম নতুন কিছু শিখবে, দেশের ইতিহাস জানবে, “ঈসা খা” এমন ই ধারাবাহিকতার একটি গল্প, যেখান থেকে প্রজন্ম নতুন কিছু শিখবে। সিনেমার গল্পে দেখা যাবে, ঈশা খাঁ সোনামণিকে ভালোবাসতেন। প্রেমিকাকে সোনারগাঁও নগর উপহার দিয়েছিলেন তিনি। এই গল্প নিয়ে এগিয়ে যাবে সিনেমা। ডিএ তায়েব ও অপু বিশ্বাস ছাড়া আরও অভিনয় করবেন অমিত হাসান, রেবেকা। এসজি প্রোডাকশনের ব্যানারে এটি নির্মিত হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN