1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
অপু বিশ্বাস ও ডিএ তায়েব এখন ঈশা খা’ চলচ্চিত্রে। - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

অপু বিশ্বাস ও ডিএ তায়েব এখন ঈশা খা’ চলচ্চিত্রে।

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৩৩৬ জন দেখেছেন

অনলাইন ডেস্ক:

মোঃ মাসুদ পারভেজ রানা -বাংলার বারো ভুঁইয়াদের প্রধান ছিলেন ‘ঈসা খাঁ’। বাংলায় স্বাধীন জমিদারী প্রতিষ্ঠাকারী এ জমিদারকে নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন ডায়েল রহমান।মসনদ-ই-আলা ঈসা খাঁ’ নামক ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন ডিএ তায়েব। ‘ঈশা খাঁ’ চরিত্রে ডি এ তায়েবের বিপরীতে অভিনয় করবেন সোনামণি চরিত্রে ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, তায়েব ভাইয়ের ‘ঈশা খাঁ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। আগামী ২২ জুন থেকে ছবিটির শুটে অংশ নিয়েছি। অসাধারণ একটি গল্প আমার বিশ্বাস ভালো কিছু আসছে। ডি এ তায়েব বলেন, আসা করছি দীর্ঘদিন পরে বাংলা চলচ্চিত্রের দর্শক একটি অসাধারণ গল্প উপহার পেতে যাচ্ছেন।

চলচ্চিত্র মানেই একটি শিক্ষা মূলক বিষয়, যেখান থেকে প্রজন্ম নতুন কিছু শিখবে, দেশের ইতিহাস জানবে, “ঈসা খা” এমন ই ধারাবাহিকতার একটি গল্প, যেখান থেকে প্রজন্ম নতুন কিছু শিখবে। সিনেমার গল্পে দেখা যাবে, ঈশা খাঁ সোনামণিকে ভালোবাসতেন। প্রেমিকাকে সোনারগাঁও নগর উপহার দিয়েছিলেন তিনি। এই গল্প নিয়ে এগিয়ে যাবে সিনেমা। ডিএ তায়েব ও অপু বিশ্বাস ছাড়া আরও অভিনয় করবেন অমিত হাসান, রেবেকা। এসজি প্রোডাকশনের ব্যানারে এটি নির্মিত হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN